বৃহস্পতিবার, মে ২, ২০২৪

বিএনপি’র নির্বাহী কমিটির আইন সম্পাদকের বাবার ১ম মৃত্যুবার্ষিকী পালিত

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : বিএনপি নির্বাহী কমিটির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামালের বাবা এবং নেত্রকোনা জেলার কলমাকান্দা সদরের প্রাক্তণ চেয়ারম্যান মোস্তফা কামাল মনসুরের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (০২ এপ্রিল) মরহুমের নেত্রকোনার কলমাকান্দা উপজেলার চত্রংপুরস্থ নিজ বাড়িতে পবিত্র কোরআন খানি ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। গত বছরের এ দিনে মোস্তফা কামাল মনসুর কলমাকান্দা সদরের নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

এ উপলক্ষে ওই দিন সকাল ১১টা থেকে দিনব্যাপী জেলাসহ দুর্গাপুর ও কলমাকান্দা বিএনপি ও তার সহযোগী এবং অঙ্গ সংগঠনের হাজারো নেতাকর্মী চত্রংপুরস্থ নিজ বাড়িতে যান। পরে পারিবারিক কবরস্থান একে একে সবাই মরহুমের কবর জিয়ারত করেন ।

এ সময় মরহুমের রুহের মাগফেরাত কামনা ও ব্যারিস্টার কায়সার কামালের মা জোবাইদা কামাল এর রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন কলমাকান্দার লেংঙ্গুরা ইউপির প্রাক্তণ চেয়ারম্যান ও বিএনপির নেতা হাফেজ মোহাম্মদ আলী।

এতে আরও উপস্থিত ছিলেন, কলমাকান্দা কলমাকান্দা উপজেলা বিএনপির আহবায়ক এম এ খায়ের, দুর্গাপুর উপজেলা বিএনপির আহবায়ক মো. আলম ভূইয়া ও সদস্য সচিব আব্দুল আউয়াল, নেত্রকোনা জেলা বিএনপির যুগ্ন আহবায়ক মো. বজলুর রহমান পাঠান, জেলা যুবদলের সহ-সভাপতি রনি খান, দু্র্গাপর উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ইমাম হাসান আবুছান চেয়ারম্যান, বিএনপির নেতা হারেছ গনি, আসাদ খান, কলমাকান্দা উপজেলা বিএনপির যুগ্ন-আহবায়ক আনিছুর রহমান পাঠান বাবুল, আনোয়ারুল ইসলাম টুটন, ওবাইদুল হক, আনোয়ার হোসেন বাচ্ছু, নাজিম আহমেদ, মো. সাইদূর রহমান ভূইয়া, মো. রুবেল ভুইঁয়া, কলি আক্তার, উপজেলা যুবদলের আহবায়ক মো. জহিরুল ইসলাম জহির ও সদস্য সচিব সোলাইমান হক, সেচ্ছাসেবক দলের আহবায়ক আনোয়ার হোসেন আয়নল, ছাত্রদলের আহবায়ক গোলাম রসুল ও সদস্য সচিব শেখ রবিনসহ জেলা ও উপজেলার বিএনপি ও তার সহযোগী এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security