শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

ভুয়ো অভিযোগ, রটনা, অন্যায্য আক্রমণ সহ্য করে চলেছি: শিল্পা শেট্টি কুন্দ্রা

যা যা মিস করেছেন

সোমবার দুপুরে নেটমাধ্যমে বিবৃতি জারি করলেন বলি তারকা শিল্পা শেট্টি কুন্দ্রা। পর্ন-কাণ্ডে তাঁর স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারের পর থেকেই শিল্পা মুম্বই অপরাধ দমন শাখা এবং সংবাদ মাধ্যমের নজরে। তিনি কী করছেন, কী বলছেন, আগে কী বলেছিলেন, পর্ন বানানোয় তাঁর ভূমিকা কতটা— এ সব নিয়ে প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে অভিনেত্রীকে। শুধু তাই নয়, নেটাগরিকদের ব্যঙ্গ, বিদ্রুপ, কটাক্ষের শিকার হতে হচ্ছে তাঁকে। তারই প্রতিবাদ জানাতে সংবাদ মাধ্যম এবং নেটাগরিকদের বিরুদ্ধে বিবৃতি জারি করলেন রাজ-পত্নী।

তিনি লিখলেন, ‘হ্যাঁ! গত কয়েকটি দিন খুব কঠিন ছিল আমার জন্য। তার উপরে ভুয়ো অভিযোগ, ভুয়ো রটনা এবং অন্যায্য আক্রমণ সহ্য করে চলেছি। যার কৃতিত্ব বর্তায় সংবাদ মাধ্যম এবং শুভাকাঙ্ক্ষীদের (খুব একটা না) দিকে। কেবল আমি নই, আমার পরিবারও বিদ্রুপের সম্মুখীন হচ্ছে।’ এর পরেই তিনি বড় বড় অক্ষরে লিখেছেন, ‘আমি এখনও কোনও বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করিনি। করবও না।’ শিল্পার যুক্তি, যে হেতু পর্ন বানানো এবং তা ছড়িয়ে দেওয়ার মামলা এখন আদালতের বিচারাধীন, তাই এ‌ই বিষয়ে তিনি চুপ থাকবেন। সংবাদ মাধ্যমকে তাঁর অনুরোধ, তাঁর মুখে যেন কথা বসানো না হয়।

শিল্পার কথায়, ‘আমি আবারও সেই এক কথা পুনরাবৃত্তি করছি, এক জন খ্যাতনামী হিসেবে আমার জীবনের দর্শন, কোনও বিষয়ে অভিযোগ করব না, কোনও বিষয়ে কৈফিয়ৎ দেব না।’ শিল্পা জানালেন, দেশের বিচার ব্যবস্থার উপর সম্পূর্ণ ভরসা রয়েছে তাঁর। তিনি এও জানালেন, এই মামলায় প্রয়োজনীয় সমস্ত আইনি সাহায্য নিচ্ছেন তাঁরা। নিজেকে সুনাগরিক হিসেবে চিহ্নিত করে শিল্পা বললেন, ‘গত ২৯ বছর ধরে পরিশ্রম করে এই জায়গায় এসেছি। মানুষ আমার উপরে ভরসা রেখেছেন। তাঁদের আমি হতাশ করব না। কিন্তু সংবাদ মাধ্যমের হেনস্থার শিকার হওয়াটা মেনে নেব না।’

দুই সন্তানের মা হিসেবে তিনি সকলকে অনুরোধ জানালেন, যত দিন পর্যন্ত এই মামলা আদালতের বিচারে, তত দিন তাঁর সন্তানদের জন্য পরিবারের ব্যক্তিগত পরিসরে প্রবেশ করার চেষ্টা না করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security