...
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

নেত্রকোনায় বিদ্যুৎস্পৃষ্টে মৎস্য খামারীর মৃত্যু

যা যা মিস করেছেন

কে. এম. সাখায়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সবুজ আলী (৬০) নামে এক বৃদ্ধ মৎস্য খামারীর মৃত্যুর খবর পাওয়া গেছে। সোমবার সন্ধ্যার দিকে উপজেলা রংছাতি ইউনিয়নের বিশাউতি গ্রামে বিদ্যুতের তারের লিকেজে জড়িয়ে তিনি ঘটনাস্থলে নিহত হন। নিহত সবুজ আলী ওই গ্রামের মৃত ফজর আলীর ছেলে।

সংশ্লিষ্ট ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মো. আক্কাস মিয়া জানান, সন্ধ্যার আগে সবুজ আলী বাড়ির সন্নিকটে নিজেদের মৎস্য খামারে বৈদুতিক বাতি (বাল্ব) লাগাতে যায়। বাল্ব লাগানোর সময় মৎস্য খামারে সামান্য পানি ছিল। সে অবস্থায় বাঁশের খুঁটিতে বাতি লাগানো সময় বিদ্যুতের তারের লিকেজে জাড়িয়ে ঘটনা স্থলে তিনি নিহত হন। এলাকাবাসী তাকে মৃত অবস্থায় উদ্ধার করে পুলিশে খবর দেয়।

কলমাকান্দা থানার পরিদর্শক (তদন্ত) মো. সিরাজুল ইসলাম খান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতদেহের সুরতহাল প্রতিবেদন রাতেই তৈরি করা হয়েছে। নিহতের স্ত্রী ঢাকা থেকে আসলে তাদের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.