বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

দুর্গাপুরে সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি –

সারা দেশে চলমান আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদ,নিহতদের বিচার ও কোটা সংস্কারের দাবিতে নেত্রকোনার দুর্গাপুরে বিক্ষোভ করেছে স্কুল-কলেজের সাধারণ শিক্ষার্থীরা।

বুধবার (১৭ জুলাই) সকাল ১১টার দিকে তারা উপজেলা শিল্পকলা একাডেমীর সামনে জড়ো হয়ে সেখানে থেকে মিছিল নিয়ে শহরের প্রেসক্লাব মোড় এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

বিক্ষোভে শিক্ষার্থীরা “কোটা না মেধা”,”আমার ভাইয়ের রক্ত বৃথা যেতে দেবো না” স্লোগানে মুখর করে তোলেন পুরো এলাকা। তারা বলেন,”আমরা অধিকার চাইতে গিয়ে হয়ে গেলাম রাজাকার। আমাদের ভাইদের রক্ত ঝরানো হয়েছে। আমরা এর সুষ্ঠু বিচার চাই,কোটা প্রথার সংস্কার চাই।”

এই সময় শিক্ষার্থীরা আরো বলেন,সরকার দাবি না মানা পর্যন্ত আমরা আমাদের আন্দোলন চালিয়ে যাবো। আমরা কোটা সংস্কার চাই। মেধা দিয়ে সমাজ গড়তে চাই। আমাদের ভাইদের নির্বিচারে হত্যা করা হচ্ছে আমরা এর দৃষ্টান্তমূলক বিচার চাই।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ