বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

ছাগলে ফসল খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ,আহত স্কুল শিক্ষক 

রুহুল আমিন,ডিমলা(নীলফামারী)

নীলফামারীর ডিমলায় ছাগলে খেতের ফসল খাওয়া নিয়ে হামলায় এক স্কুল শিক্ষক আহত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের রামডাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে।

আহত ওই ব্যক্তির নাম মোফিদুল হাসান(৪৮)।তিনি একই গ্রামের মরহুম সমশের আলীর ছেলে।বর্তমানে তিনি উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

আহতের ছেলে মা’আয বলেন,আমরা পরিবারের সবাই আত্মীয়র বাসায় যাওয়ায়।আমার আব্বু বাজারে খাইতে যায়, বাড়িতে ফেরার সময় রাস্তার পাশে আমাদের ক্ষেতে ৩/৪ টা ছাগল দেখতে পায়।এমতাবস্থায় গাড়ি থামিয়ে ছাগল তাড়িয়ে দিয়ে। ছাগলের মালিক আ.জলিল কে বললে, তারা ক্ষিপ্ত হোইয়া তার স্ত্রী সহ মিলে দেশীয় অস্ত্রশস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে অতর্কিত হামলা চালায় এবং পিটিয়ে ও কুপিয়ে গুরুতর যখম করে। সংঘর্ষের ঘটনাটি এলাকাবাসী দেখতে পেয়ে উদ্ধার করে ডিমলা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।আমরা আইনের মাধ্যমে এর সঠিক বিচার চাই।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)দেবাশীষ রায় বলেন,অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ