শুক্রবার, জুন ২১, ২০২৪

গোবিন্দগঞ্জে ৮ হাজার ৮৮৪ পিস ট্যাপেন্টাডলসহ র‍্যাবের হাতে যুবক আটক?

যা যা মিস করেছেন

পলাশবাড়ী (গাইবান্ধা)প্রতিনিধি,

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় ৮ হাজার ৮৮৪ পিস ট্যাপেন্টাডলও মোবাইল ফোন জব্দ করেছে র‍্যাব। এ সময় মোতাহার আলী (৩৬) নামের এক যুবক কে মাদকসহ গ্রেফতার করেছে ।

শনিবার (২৬ মে) রাতে র‍্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতার মোতাহার আলী গোবিন্দগঞ্জ উপজেলার কুড়ি পাইকা গ্রামের সালজার রহমানের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার (২৬ মে) বিকেলে গোপন সংবাদে অভিযান পরিচালনা করা হয়। এ সময় গোবিন্দগঞ্জের গোমানীগঞ্জ ইউনিয়নের কুড়ি পাইকা এলাকা থেকে মোতাহার আলীকে গ্রেফতারসহ তার কাছে থাকা নেশা জাতীয় ৮ হাজার ৮৮৪ পিস ট্যাপেন্টাডল জব্দ করা হয়। এ সময় কনক মিয়া (২২) নামের আরেক কারবারি পালিয়ে যায়।

রাতে র‍্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ বলেন,  প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মোতাহার আলী  দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে যুক্ত থাকার কথা স্বীকার করেছেন। এ ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য মাদক কারবারিদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে বলে জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ