শুক্রবার, জুন ১৪, ২০২৪

কুলাউড়ায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা; দু’জন গ্রেপ্তার

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়ায় বৃদ্ধকে পিটিয়ে হত্যার ১২ ঘন্টার মধ্যেই ২ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৫ই মে) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ব্রাহ্মণবাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার হাজীপুর ইউনিয়নের রজনপুর এলাকার মৃত আফতার আলীর ছেলে মিসির আলী (৫০) ও একই এলাকার মুসাহেদ আলীর ছেলে আবুল হোসেন (৩৫)।

বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, বুধবার দুপুর ১২টার দিকে জমিসংক্রান্ত বিরোধের জেরে মিছির আলী গং আছকির মিয়াকে (৬০) পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়।

অবশেষে ঘটনার ১২ ঘন্টার মধ্যেই রাত সাড়ে ১০টার দিকে মিছির আলী গংয়ের দু’জন পালিয়ে যাওয়ার সময় তার নেতৃত্বে এসআই আমির হোসেন সঙ্গীয় পুলিশ ফোর্সসহ অভিযান চালিয়ে ব্রাহ্মণবাজার থেকে হত্যা মামলার ২য় ও ৩য় আসামিকে গ্রেপ্তার করে।

তিনি আরও জানান, নিহত আছকির মিয়ার ভাই আছকর আলী বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলার প্রধান আসামিসহ অন্যান্যদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ