শুক্রবার, জুলাই ২৬, ২০২৪

দুর্গাপুরে শিক্ষার্থী ফেরদৌসের পাশে উপজেলা প্রশাসন

যা যা মিস করেছেন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি –

রাজমিস্ত্রিরসহ দিন মজুরির নানা পেশার কাজ করে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েও কলেজে পড়া নিয়ে চরম অনিশ্চয়তায় থাকা ফেরদৌস আহমেদকে (১৪) সহায়তা দিয়েছে দুর্গাপুর উপজেলা প্রশাসন।
বুধবার (১৫ মে) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম রকিবুল হাসানের কার্যালয়ে ফেরদৌসকে ডেকে এনে তার হাতে ৫ হাজার টাকার চেক তুলে দেন। তিনি ফেরদৌসের পড়াশোনা চালিয়ে যেতে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. মাসুল তালুকদার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম রকিবুল হাসান বলেন,শিক্ষার্থী ফেরদৌসের পড়াশুনা নিয়ে দুশ্চিন্তার খবরটি জানতে পেরে আজ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার হাতে একটি অনুদানের চেক তুলে দেই। এরপরও পড়াশোনা চালাতে যা যা করনীয় আমাদের জানালে সহযোগিতা থাকবে। তাছাড়াও সে যে কলেজে ভর্তি হবে সেখানেও যেন তাকে সুযোগসুবিধা দেওয়া হয় আমরা বলে দেব।
গতকাল ১৪ মে মঙ্গলবার বিভিন্ন গণমাধ্যমে ফেরদৌসকে নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয়। এরপর প্রতিবেদনটি নজরে এলে তার পড়াশোনা চালানোর জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৫ হাজার প্রদান কার হয় । সহায়তা পেয়ে খুশি ফেরদৌস।

শিক্ষার্থী ফেরদৌস বলেন,আমার বাবা-মা আমাকে ছেড়ে চলে যাওয়ার পর দাদির কাছেই বড় হয়েছি। দাদির সহযোগিতায় পড়াশোনাও করেছি। দাদি অসুস্থ হওয়ার পর থেকে আমি রাজমিস্ত্রির কাজ করেছি আর দোকানও চালিয়েছি। সবকিছুর সঙ্গে পড়াশোনাও করেছি। এসএসসি পাশ করলেও কলেজে পড়াশুনা নিয়ে দুশ্চিনায় ছিলাম। আজকে স্যারের এ সহযোগিতার কারনে আমি অনেক খুশি।এবার মন দিয়ে আরো পড়াশুনা করে ভালো ফলাফল করবো।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security