মঙ্গলবার, মে ২৮, ২০২৪

জলঢাকায় নির্ধারিত সময়ের আগেই স্কুল বন্ধ শিক্ষক ও কর্মচারী নেই

যা যা মিস করেছেন

জলঢাকা প্রতিনিধি:
নীলফামারী জলঢাকা উপজেলার ধর্মপাল ইউনিয়নের দক্ষিণ গড় সরকারি প্রাথমিক বিদ্যালয় নির্ধারিত সময়ের আগেই স্কুল তালা দিয়ে চলে গেছেন শিক্ষক ও কর্মচারী।

বুধবার ( ১৫ মে) দুপুর ১টা ১৫ মিনিট সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার দক্ষিণ গড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কোনো শিক্ষক ও কর্মচারী নেই। বিদ্যালয়ের পাঠদান ও অফিস কক্ষ তালাবদ্ধ।

স্থানীয় কয়েকজন এর সাথে কথা জানা গেছে, দুপুর ১ টা ১৫ মিনিট স্কুল বন্ধ করে চলে গেছে। কি কারনে স্কুল বন্ধ করে চলে গেছে সেটা আমরা জানিনা।

নির্ধারিত সময়ের আগে স্কুল বন্ধর বিষয়ে প্রধান শিক্ষক মফিজুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি বলেন, ১ টা ১৫ মিনিটে স্কুল বন্ধ হইছে ত কি হইছে। নির্ধারিত সময়ের আগে স্কুল বন্ধ করার নিয়ম আছে কিনা জানতে চাইলে তিনি জানান, নিয়ম অনিয়মের কি আছে টিচার নেই কি করবে স্কুল।

এ বিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শরিফা আক্তার বলেন,বিদ্যালয় নির্ধারিত সময়ের আগে বন্ধ করার কোন এখতিয়ার নেই আমারও নেই।কি কারনে নির্ধারিত সময়ের আগে বিদ্যালয় বন্ধ করছে বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ