বুধবার, মে ১, ২০২৪

নাগরপুরে জাতীয়তাবাদী ছাত্রদল কর্তৃক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

ডা.এম.এ.মান্নান
নাগরপুর(টাঙ্গাইল)সংবাদদাতা:
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, নাগরপুর উপজেলা শাখা কর্তৃক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলা বিএনপি কার্যালয়ে নাগরপুর উপজেলা ছাত্রদল আহবায়ক মীর খালিদ মাহবুব রাসেল এ-র সভাপতিত্বে ও সদস্য সচিব শহিদুর রহমান মনির এর সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা বিএনপি’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ সালাম এবং প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হবি।

দোয়া ও ইফতার মাহফিলের পূর্বে বর্তমান চলমান রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে আলোচনা হয়।এরপর বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর সুস্থতা এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক খান, সহ সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা গোলাম, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান লাভলু, উপজেলা কৃষক দলের সদস্য সচিব জাহিদ হাসান,উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক দেওয়ান আহমেদ রানা,রূপক খান্,হৃদয় মিয়া,নাগরপুর সরকারি কলেজ ছাত্রদলের সদস্য সচিব মনির হোসেন প্রমূখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security