মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

ডিমলায় বিশ্ব অটিজম সচেতনতা দিবস পালিত

যা যা মিস করেছেন

রুহুল আমিন,ডিমলা(নীলফামারী)

“সচেতনতা- স্বীকৃতি-মূল্যায়ন : শুধু বেঁচে থাকা থেকে সমৃদ্ধির পথে যাত্রা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডিমলায় ১৭তম বিশ্ব অটিজম সচেতনতা দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (২-এপ্রিল) সকালে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে এবং বেসরকারী সংস্থা ইএসডিও এর সহযোগিতায় দিবসটি পালন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে সালমার সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুরুন নাহার নুরি’র সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার (এমপি)৷

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আয়শা সিদ্দীকা, উপজেলা মৎস্য কর্মকর্তা শামীমা আক্তার, ইএসডিও এর এরিয়া ম্যানাজার আব্দুল গনি

এছাড়াও ইএসডিও এর পিপিইপিপি-ইইউ প্রকল্প হতে উপস্থিত ছিলেন, খালিশা চাপানী, ঝনাগাছ-১ ও ঝুনাহাছ-২ শাখার সকল এটিও এবং সিএনএইচপিগণের উপস্থিতিতে বিভিন্ন ইউনিয়নের শারীরিক-মানসিক, কুষ্ঠ ও শ্রবণ প্রতিবন্ধীদের স্বাস্থ্য ও সামাজিক সচেতনতা মূলক বিষাদ আলোচনা করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ