মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী ইব্রাহিমের গণসংযোগ ও মতবিনিময় অব্যাহত

যা যা মিস করেছেন

নাদিম হোসেন
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে , চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী শাহাবাজপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন কে প্রার্থিতা ঘোষণা করেছেন শিবগঞ্জ উপজেলাবাসী ।
উপজেলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী হিসেবে মুক্তিযুদ্ধের চেতনায় শান্তি ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এবং বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে তিনি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে গণসংযোগ, মতবিনিময়, উঠান বৈঠক অব্যাহত রেখেছেন।
এর ধারাবাহিকতায় গত রবিবার বিকালে উপজেলার রসুলপুর মোড়, শেখটোলা মোড় ও শিবগঞ্জ পৌরসভার বিভিন্ন স্থানে তিনি জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা এবং বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরছেন। এছাড়া তিনি নিজস্ব অর্থায়নে এলাকার হতদরিদ্র মানুষদের জন্য আর্থিক সহায়তা প্রদান করেন।উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পোস্টার টাঙিয়ে এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুভেচ্ছা বিনিময় এবং সামাজিক, সাংস্কৃতিক বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হয়ে ভোটারদের মন জয়ের চেষ্টা অব্যাহত রেখেছেন।
শাহাবাজপুর ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ইব্রাহিম হোসেন বলেন, ভাইস-চেয়ারম্যান পদে তৃণমূলের একজন কর্মী হিসেবে আমাকে মূল্যায়ন করা হবে বলে আমি আশাবাদী।

গনসংযোগ কালে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী, আওয়ামী লীগ নেতা আলকায়েস উদ্দিন , ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সাহাবুর রহমান, আওয়ামী লীগ নেতা মাহিদুর রহমান, শাহাবাজ পুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ সাইদুর রহমান, যুবলীগ নেতা এমদাদুল হক,শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা, জাহাঙ্গীর আলম,সরল, তুষার সহ সহযোগী সংগঠনের নেতা ও সাধারণ ভোটার বৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ