মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার একযুগ পূর্তি উদযাপন

যা যা মিস করেছেন

কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধিঃ
মৌলভীবাজারের কমলগঞ্জ থেকে প্রকাশিত সাপ্তাহিক কমলগঞ্জের কাগজের একযুগ পুর্তি উদযাপন করা হয়েছে।এ  উপলক্ষে গতকাল রবিবার(৩১ মার্চ) রাত ১০ টায় কমলগঞ্জ প্রেসক্লাব হলরুমে পত্রিকাটির এক যুগ পূর্তিতে
কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কমলগঞ্জের কাগজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক পৌর মেয়র মোঃজুয়েল আহমেদের সভাপতিত্বে  আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জয়নাল আবেদীন।

কমলগঞ্জের কাগজ পত্রিকার প্রধান সম্পাদক মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃসাইফুল আলম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সমাজসেবক ইমতিয়াজ আহমেদ বুলবুল, বিশিষ্ট লেখক-গবেষক আহমেদ সিরাজ,কমলগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ মোঃহেলাল উদ্দিন,এম এ ওয়াহিদ রুলু, কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়,সুজা মেমোরিয়াল কলেজের প্রভাষক শাহজান মানিক, প্রবীণ সাংবাদিক আব্দুল হান্নান চিনু,দলাইর ডাক অনলাইন পোর্টালের সম্পাদক আনহার আলী, উপজেলা মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি সুব্রত দেবরায় (সঞ্জয়)। অন্যান্যের মাধ্যে উপস্থিত ছিলেন,মাসিক চা মজদুর পত্রিকার সম্পাদক সিতারাম বীন,সাপ্তাহিক কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক ও কমলগঞ্জ রিপোর্টর্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ,কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি নুরুল মোহাইমিন মিল্টন, সাংবাদিক প্রণীত রঞ্জন দেবনাথ, আব্দুর রাজ্জাক রাজা,শাব্বির এলাহী,সাজিদুর রহমান সাজু,অলক দেব,আসহাবুজ্জামান শাওন,আহমেদুজ্জামান আলম,নির্মল এস পলাশ,সোহেল রানা,শামসুর রেজা, সৌমেন সিনহা, আব্দুল আহাদ, সালাউদ্দিন শুভ, রুহুল ইসলাম হৃদয়,সাদিকুর রহমান সামু, আশরাফ সিদ্দিকী  পারভেজ, আব্দুস সালামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক,শিক্ষক , রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।অনুষ্ঠানের শুরুতেই সাংবাদিকদের বিভিন্ন মহল থেকে সাপ্তাহিক কমলগঞ্জের কাগজের সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এর পর কমলগঞ্জের কাগজ পরিবার থেকে উপস্থিত অতিথি  ও সাংবাদিকদের উত্তরীয় পড়িয়ে দেওয়া হয়। সব শেষে সাপ্তাহিক কমলগঞ্জের কাগজের একযুগ পুর্তিতে কেক কাটা হয়।
এসময় স্থানীয় সাংবাদিকদের এক মিলন মেলায় পরিণত হয় প্রেসক্লাব প্রাঙ্গণ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ