মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

মদনে খাদ্য বান্ধব কর্মসূচির ৪২ বস্তা চাল জব্দ

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন উপ‌জেলার নায়েকপুর ইউ‌নিয়‌নের মাখনা গ্রামের দুলদুল মুন্সির বসতঘর হতে বুধবার (২৭ মার্চ) সন্ধায় খাদ্য বান্ধব কর্মসূচির ৪২ বস্তা চাল জব্দ ক‌রেন উপ‌জেলা সহকা‌রী ক‌মিশনার (ভূ‌মি) এ.টি.এম. আরিফ।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, দীর্ঘদিন ধ‌রে দুলদুল মুন্সী সরকারি চাল কেনা বেচা কর‌ছে। হতদ‌রিদ্রদের মা‌ঝে বিতরণ করা চালসহ সরকা‌রের বি‌ভিন্ন খাদ্য বান্ধব কর্মসূচির চাল কি‌নে কা‌লোবাজা‌রি করার জন্য মাখনা নিজ বসতঘরে মজুদ করে রাখ‌তো। পরে, এই চাল বি‌ভিন্ন খাদ্য গুদাম ও চা‌লের ডিলার‌ এবং ব্যবসায়ীর কা‌ছে বি‌ক্রি করতো।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় উপ‌জেলার নায়েকপুর ইউনিয়নের খাদ্য বান্ধব কর্মসূচি ডিলার বুলবুল মিয়ার আপন ছোট ভাই দুলদুল মুন্সির বাড়ি থেকে সরকারি খাদ্য বান্ধব কর্মসূচি ওএমএস’র ৪২ বস্তা চাল জব্দ করেন উপ‌জেলা সহকা‌রী ক‌মিশনার (ভূ‌মি) এ.টি.এম. আরিফ।

নায়েকপুর ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ হাদিছ মিয়া জানান, যে যারা কালোবাজারি চাল ব্যবসার সাথে জারিত তাদের বিরুদ্ধে যেনো আইগত ব্যবস্থা নেওয়া হয় প্রশাসনের প্রতি বিশেষ অনুরোধ জানাচ্ছি।

উপজেলা সহকারী কমিশনার ভূমি এ.টি.এম. আরিফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সরকারি খাদ্য বান্ধব কর্মসূচির ওএমএস’র ৪২ বস্তা চাল জব্দ করা হয়েছে। জব্দকৃত চাল মদন খাদ্য গুদামে পাঠানো হয়েছে ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ