বুধবার, মে ২৯, ২০২৪

মদনে ইট ভাঙ্গার গাড়ি উল্টে শ্রমিক নিহত

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে ইট ভাঙার গাড়ি উল্টে ওয়াসিম মিয়া (৩৫) নামের এক শ্রমিক নিহত হয়েছে। বুধবার সকালে মদন-খালিয়াজুরি সড়কের উচিতপুর বালই ব্রীজে এ দূর্ঘটনা ঘটেছে। নিহত ওয়াসিম মিয়া মদন উপজেলার ফেকনী গ্রামের খাইরুল মিয়ার ছেলে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, ওয়াসিম মিয়া দিনমজুরের কাজ করেন। বুধবার সকালে ইট ভাঙার গাড়ি দিয়ে খালিয়াজুরি উপজেলার জগন্নাথপুর গ্রামে কাজে যাওয়ার জন্য রওনা হয়। পথে বালই ব্রীজের পাশে রাস্তার ওপর একটি গর্তে গাড়িটি উল্টে যায়। এ সময় গাড়ির নিচে চাপা পড়ে ওয়াসিম মিয়া আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) জাহাঙ্গীর আলম জানান,‘ইট ভাঙার গাড়ি উল্টে একজন শ্রমিক নিহত হয়েছে। এ ব্যাপারে কোন অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ