বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

পীরগঞ্জে টাপেন্টাডল ট্যাবলেট সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

যা যা মিস করেছেন

লিমন সরকার ( ঠাকুরগাঁও) জেলা প্রতিনিধি ঃ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেট সহ মাহফুজুর রহমান জিহাদ নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পীরগঞ্জ থানার পুলিশ। সোমবার রাতে উপজেলার জগথা ডাঙ্গিপাড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

থানার এস আই মিরাজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলা যাত্রা ডাঙ্গীপাড়া মাহফুজুর রহমান জিহাদের বাসায় অভিযান চালান। এ সময় তার নিজ ঘরে বেড সাইড বক্সের উপরে ড্রয়ারে ১৫০ পিস নিষিদ্ধ মাদক টাপেন্টা ডল ট্যাবলেট জব্দ করে গ্রেপ্তার করা হয় তাকে। মাহফুজুর রহমান জিহাদ উপজেলার জগথা ডাঙ্গীপাড়া শাহজাহান আলীর ছেলে। সে দীর্ঘদিন ধরে নিজ বাসায় আড়ালে গোপনে মাদক ব্যবসা করে আসছিল।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ খায়রুল আনাম বলেন মাহফুজুর রহমান জিহাদ নিষিদ্ধ মাদকা টাপেন্টাডল ট্যাবলেট সহ গ্রেফতার করা হয় ও তার বিরুদ্ধে থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security