শনিবার, জুন ১৫, ২০২৪

হাতীবান্ধায় রিপোর্টাস ক্লাবের কমিটি বিলুপ্তি, ৫ সদস্য আহবায়ক কমিটি গঠন

যা যা মিস করেছেন

হযরত আলী,লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধায় সাংবাদিকদের দ্বিতীয় বৃহত্তম সংগঠন রিপোর্টার্স ক্লাবের কমিটি বিলুপ্তির পর আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।

বৃহস্পতিবার(২১মার্চ) সন্ধ্যায় রিপোর্টার্স ক্লাবের সভাপতি এসএম আলতাফ হোসেন সুমনের সভাপতিত্বে অন্যান্য সদস্যদের উপস্থিতি ও সম্মতিক্রমে দৈনিক আখিরার জেলা প্রতিনিধি ও ক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি এএলকে খাঁন জিবু’কে আহবায়ক, নিউজবিজয় ডটকমের বার্তা সম্পাদক নজরুল ইসলামকে যুগ্ম আহবায়ক এবং “পত্রিকা ৭১” এর জেলা প্রতিনিধি লুৎফর রহমানকে সদস্য সচিব করে আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

আহবায়ক কমিটির কার্যকরী সদস্য হিসেবে ই-নিউজ একাত্তরের জেলা প্রতিনিধি মাসুদ বাবু এবং দ্যা মেইল বিডির জেলা প্রতিনিধি হযরত আলীকে মনোনীত করা হয়।

গঠনতন্ত্র মোতাবেক কমিটি বিলুপ্তির ৯০ কার্যদিবসের মধ্যে নতুন কমিটি নির্বাচনের সিদ্ধান্ত নেন। সেই সাথে পুরাতন কমিটির সদস্যদের দায়িত্ব বুঝে নিয়ে দ্রুত নতুন কমিটি গঠন করার আশ্বাস দেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ