শুক্রবার, জুন ৭, ২০২৪

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে যশোরে জাতির জনকের জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে যশোরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ উদযাপন করা হয়েছে।
আজ রবিবার (১৭ই মার্চ) সকালে দিবসটি উপলক্ষে
জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন,মুক্তিযোদ্ধা সংসদ,আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন স্কুল কলেজ, বিশ্ববিদ্যালয় শিক্ষক-শিক্ষার্থী,বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে।
যশোর প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার, জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, পিবিআই পুলিশ সুপার রেশমা শারমিন,
আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় জেলা প্রশাসনের ও পুলিশ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের স্থানীয় সরকার উপ-পরিচালক মোহাম্মদ রফিকুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম শাহীন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) খালেদা খাতুন রেখা, পুলিশ প্রশাসনের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. নূর-ই আলম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ‍্যান্ড অপস) বেলাল হোসাইন ,সিআইডির সহকারী পুলিশ সুপার শাহানেওয়াজ প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ