শুক্রবার, জুন ১৪, ২০২৪

দুর্গাপুরে মদ খেয়ে স্ত্রীকে মারধর, স্বামীকে ৬ মাসের কারাদণ্ড

যা যা মিস করেছেন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি-

নেত্রকোনার দুর্গাপুরে মদ খেয়ে স্ত্রীকে মারধর করার অপরাধে মো. কাজল মিয়া (৪২) নামে এক ব্যক্তিকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে তাকে ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। বুধবার রাত ১১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মাসকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।

দুর্গপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম. রকিবুল হাসান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। অভিযানে সহযোগিতা করেন দুর্গাপুর থানার ওসি উত্তম চন্দ্র দেব।

দণ্ডপ্রাপ্ত মো. কাজল মিয়া উপজেলার সদর ইউনিয়নের মাসকান্দা গ্রামের মৃত উষন আলীর ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়,বুধবার রাতে কাজল মিয়া মদ খেয়ে তার স্ত্রীকে মারধর ও ভাংচুর করে এবং এলাকায় বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে। এ সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিক ঘটনাস্থলে পেঁৗছে উপজেলা নির্বাহী অফিসার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। পরে অভিযুক্ত কাজল মিয়াকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮-এর মামলায় ৬ মাসের কারাদণ্ড এবং ৫০০ টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম. রকিবুল হাসান জানান,মদ পান করে স্ত্রীকে প্রহার,ভাংচুর,শান্তি শৃঙ্খলা ভঙ্গের দায়ে স্বামী কাজল মিয়াকে ৬ মাসের কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। পরে তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ