মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

শিশু ধর্ষণকারী কালা’কে গ্রেপ্তার

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

শিশু ধর্ষণ, ছেলেদের বলাৎকার, চোরাই মাল বহন সকল অপরামুলক কাজ করই কালার দৈনন্দিন জীবনের কাজ। গ্রেপ্তারকৃত কয়েকটি মামলার আসামী জাহাঙ্গীর আলম ওরফে কালা’কে গ্রেপ্তার করেছে মৌলভীবাজারের জুড়ী থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার (১৩ মার্চ) রাত সাড়ে ১১ টার দিকে জুড়ী থানার সাব ইন্সপেক্টর মোস্তফা কামালের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার জায়ফর নগর ইউনিয়নের চাটেরা গ্রামের একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেন।তাকে গ্রেপ্তারে ভোগতেরা গ্রাম সহ ভোক্তভোগীরাও এলাকার মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

জানা যায়,মৌলভীবাজারের জুড়ী থানার ভোগতেরা গ্রামের আব্দুর রশিদের পুত্র জাহাঙ্গীর আলম কালা গত ৫ই মার্চ স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের শিশু ছাত্রীকে ধর্ষণ করে ।পরবর্তীতে ধর্ষিতা শিশুর মেয়ের মা বাদী হয়ে জুড়ী থানায় মামলা দায়ের করেন।
ঘটনাটি জানাজানি হলে এলাকার মানুষ কালাকে গ্রেপ্তার করে শাস্তির দাবিতে গত রবিবার (১০ মার্চ) মানববন্ধন করে।

জুড়ী থানার ওসি এস এম মাইন উদ্দিন বলেন, তার বিরুদ্ধে জুড়ী থানায় দুইটি ধর্ষণ,একটি বলাৎকার ও বিভিন্ন ধারায় মোট ৫ টি মামলা রয়েছে এবং কমলগঞ্জ থানায় আরেকটি মামলা রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ