শনিবার, জুলাই ১৩, ২০২৪

নীলফামারীর পলাশবাড়ীতে রাতের আধারে চার গরু চুরি

যা যা মিস করেছেন

সোহাগ ইসলাম নীলফামারী:

জেলা সদরের পলাশবাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আমর খানা এলাকার জহুরুল ইসলামের (৩৬) বাড়িতে গতরাত আনুমানিক তিনটায় চুরির ঘটনা ঘটে।

এতে আনুমানিক প্রায় আড়াই লক্ষ টাকার চারটি গরু চুরি হয়। নিঃস্ব হয়ে পড়ে জহরুলের পরিবার। জহুরুল ইসলাম(৩৬) জানান আমার পোষা চারটি গরু ছিল এর মধ্যে একটি লাল রঙের গাভী,দুটির লাল রঙের বকনা বাছুর, একটি লাল রঙের শাইওয়াল ষাড় বাছুর ছিলো।যার আনুমানিক মূল্য আড়াই লক্ষ টাকা, কে বা কারা আমার এরকম সর্বনাশ করলো আমি বুঝতে পারছি না।

জহুরুল ইসলামের স্ত্রী ইতি বেগম (৩০) বলেন, আমি গত রাত চারটার দিকে উঠে দেখি আমার আঙ্গিনার সবকিছু এলোমেলো,পরে দেখি আমার গোয়ালঘর শূন্য একটি গরু ও নেই তখন চিৎকার দিয়ে সবাইকে ডাকি। অনেক কষ্ট করে গরুগুলো আমি লালন পালন করেছি আমাদের একেবারে নিঃস্ব করে গেল চোর। এখন প্রশাসনের সহযোগিতা ছাড়া আমাদের আর কিছু করার নেই।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম পিপিএম বলেন সেখানে আমাদের একটি টিম গিয়েছিলো আমরা বিষয়টি নিয়ে কাজ করছি আশা করছি দ্রুত সময়ের মধ্যে উদ্ধার করতে সক্ষম হবো। জানতে চাইলে ওসি আরও বলেন সদর থানায় আমাদের গরু চুরির দুইটি মামলা তদন্তাধীন রয়েছে।

জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার নীলফামারী সার্কেল মোঃ মোস্তফা মঞ্জুর, পিপিএম বলেন, আমি বিষয়টি ওসির কাছে শুনেছি আমরা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবো।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ