শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

টাঙ্গাইলে মানবিক চিকিৎসক ডা.লোকমান হোসাইন এর সুস্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:
মানবাধিকার হোমিও দাতব্য চিকিৎসালয় এ-র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ও হোপেস হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ হাসপাতাল এ-র সিনিয়র প্রভাষক ডা.মোহাম্মদ লোকমান হোসাইন এ-র সুস্বাস্থ্য কামনায় টাঙ্গাইলের নাগরপুরে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শনিবার (০৯ মার্চ) বাদ যোহর মানবাধিকার মানবাধিকার হোমিও দাতব্য হোমিও চিকিৎসালয় টাঙ্গাইল শাখা পরিচালক ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ডা.এম.এ.মান্নান এ-র আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।এছাড়াও কক্সবাজার জেলায় পেকুয়া শাখা পরিচালক ও বিশিষ্ট চিকিৎসক এবং চিকিৎসক নেতা ডা. মোঃ হেলাল উদ্দিন সেখ এ-র উদ্যোগে পেকুয়াতে প্রভাষক ডা.মোহাম্মদ লোকমান হোসাইন এ-র সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হয়।

দোয়া আয়োজনের বিষয়ে ডা.এম.এ.মান্নান মিডিয়া কর্মীদের বলেন-মানবিক ডা.মোহাম্মদ লোকমান হোসাইন একজন সৎ ও মানবিক চিকিৎসক। তিনি গত রাত্রে রোড এক্সিডেন্ট হয়ে শরীরের বিভিন্ন স্থানে ব্যাথা পেয়েছেন। তার দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর নিকট দোয়াপ্রার্থী।আল্লাহ যেন এই মানবিক মানুষটাকে দ্রুত সুস্থতা ও দীর্ঘায়ু দান করেন,আমিন।

উল্লেখ্য মানবিক চিকিৎসক ডাক্তার মোঃ লোকমান হোসাইন গত রাত্রে এক্সিডেন্ট হয়ে গুরুতর আহত হয়েছেন। তিনি বর্তমানে নিজ বাসায় চিকিৎসাধীন আছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ