সোমবার, জুন ১০, ২০২৪

দেড় লাখ শলাকা ভারতীয় শেখ নাসির বিড়ি প্রাইভেটকার সহ আটক-১

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের রাজনগর থানা পুলিশের অভিযানে দেড় লাখ শলাকা আমদানি নিষিদ্ধ ভারতীয় শেখ নাসির বিড়ি ও নগদ ৯ হাজার পাঁচশত টাকা উদ্ধার ও ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

বৃহস্পতিবার (৭ই মার্চ) রাত সাড়ে ১২টার সময় এসআই অরূপ সরকার, এএসআই সান্টু চন্দ্র দেব সহ একটি চৌকস দল উপজেলার টেংরা বাজার চেকপোস্ট বসিয়ে গাড়ির গতিরোধ করে অভিযান পরিচালনা করে সাদা রঙের প্রাইভেটকার সহ ১ জনকে আটক করা হয়। পরে সাথে থাকা অপর একজন দৌড়াইয়ে পালাইয়া যায়। পরবর্তীতে আটককৃত প্রাইভেটকার তল্লাশি করে দেড় লাখ শলাকা আমাদানী নিষিদ্ধ ভারতীয় শেখ নাসির উদ্দিন বিড়ি পাওয়া যায়, যাহার মূল্য অনুমান প্রায় আড়াই লাখ টাকা। আটককৃত ধৃত আসামির হেফাজত হইতে বিড়ি বিক্রির নগদ ৯ হাজার পাঁচশত টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

এ বিষয়ে জানতে রাজনগর থানার ওসি মোঃ আব্দুছ ছালেক জানান, ধৃত আসামী ও পলাতক আসামীর বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়। ধৃত আসামীর বিচারের নিমিত্তে যথাযথ পুলিশি প্রহরায় মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

মৌলভীবাজার পুলিশ সুপার মোঃ মনজুর রহমান+পিপিএম বার) এর দিকনির্দেশনায় মাদক,জুয়া ও চোরাচালান রোধে রাজনগর থানা পুলিশের অভিযান আগামীতে ও অব্যাহত থাকবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ