বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

বিজনেস ক্লাবের আয়োজনে ট্রান্সফরমেশন

যা যা মিস করেছেন

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের বিজনেস ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে ট্রান্সফরমেশন প্রশিক্ষন লেভেল-১

আগামী বৃহস্পতিবার (৭ই মার্চ) ফ্রান্সের প্যারিস থেকে সন্ধা ৭ টায় এক্সেলের উপর ট্রেইনিং নিবেন বাংলাদেশের এক্সেলের বস রবি টেন মিনিট স্কুলের ট্রেইনার তানভীর রহমান। তিনি তানভীর একাডেমির কো-ফাউন্ডার এবং প্রশিক্ষক।

এই প্রশিক্ষন পর্বে ১৬টি বিষয়ের উপর প্রশিক্ষন দেওয়া হবে। ইতি মধ্যেই ২টি বিষয়ের উপর প্রশিক্ষন দেওয়া হয়েছে। সেগুলো হলে ওয়ার্ড এবং পাওয়ারপয়েন্ট।

এই প্রশিক্ষন প্রোগ্রামটিতে সারা বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে ৪৭০+ শিক্ষার্থী যুক্ত হয়।

পূর্ববর্তী প্রশিক্ষন গুলোর ক্লাসের অভিজ্ঞতা থেকে এই জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের এই প্রশিক্ষনের শিক্ষার্থী সাফাত জামিল তুষার বলেন “বিজনেস ক্লাব, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় নিয়ে যারা প্রথম ভেবেছিল, এককথায় কি কি করবে, কিভাবে করবে তারা সবাই আমার বন্ধু বান্ধবী। তাদের প্রত্যেককেই ভালভাবেই চিনি। বিশ্বাস ছিলো তারা এই ক্লাবের মাধ্যমে অনেক ভাল কিছু করবে, ছাত্রছাত্রীদের পার্সোনাল ডেভেলপমেন্টের এর জন্য ইউনিক এবং ইউজফুল সার্ভিস প্রোভাইড করবে। এবং তারা শুরু থেকে করছেও। মোটামুটি বিশ্ববিদ্যালয়ে অলরেডি পজিটিভ ইমপ্যাক্ট কিংবা এনভাইরোনমেন্ট তারা ক্রিকেট করেছি, আরো ভাল এবং ভিন্নতা তারা নিয়ে আসবে ইনশাআল্লাহ। সকলের জন্য শুভকামনা। আমি নিজেও ওয়ার্ড, পাওয়ারপয়েন্ট এগুলা খুব বেশি অভিজ্ঞ নই। ক্লাবের ট্রান্সফরমেশন এর আলোকে প্রথম সপ্তাহে শিখছি এবং আমার জন্য বেশ ইফেকটিভ ছিলো। আশা করছি যারা এখানে যুক্ত প্রত্যেকে অনেক কিছু শিখতে পারবে যা বেটার লাইফ কিংবা গ্রোথ নিশ্চয়তায় সহায়তা করবে ইনশাআল্লাহ।”

এছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এই প্রশিক্ষনের শিক্ষার্থী ফাহমিদা আক্তার বলেন “আমি খুব উৎসাহ নিয়ে এই বিজনেস ক্লাবের সাথে যুক্ত হয়েছি। এই ক্লাস থেকে আমি কিছু শিখতে পেরে, ক্লাব কতৃপক্ষ কে ধন্যবাদ জানাচ্ছি। এবং সামনে আরো অনেক কিছু শিখতে পারবো আশা করি।”

উল্লেখ্য, প্রশিক্ষনটির প্রধান উদ্দেশ্যে উদ্দোক্তা তৈরিতে সহোযোগিতা করা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security