শনিবার, জুলাই ২০, ২০২৪

ব্রহ্মপুত্রে সাঁতার কাটতে নেমে নিখোঁজ দুই স্কুল ছাত্রের মধ্যে একজনের লাশ উদ্ধার

যা যা মিস করেছেন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ব্রহ্মপুত্র নদে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হয় মাহিব ও নাহিদ নামে দুই স্কুলছাত্র। পরে ফায়ার সার্ভিস এক ঘণ্টা চেষ্টা চালিয়ে মাহিব নামে একজনের মরদেহ উদ্ধার করে।

বুধবার (৬ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ব্রহ্মপুত্র নদের বালাসিঘাট এলাকায় এ ঘটনা ঘটে।নিহত ওই স্কুলছাত্রের বাড়ি গাইবান্ধা শহরের ডেভিড কোম্পানিপাড়া এলাকায়। সে শহরের আহমদ উদ্দিন শিশু নিকেতন স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। নিখোঁজ অপর শিক্ষার্থীর নাম নাহিদ। তার বাড়িও একই এলাকায় বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, শহর থেকে ৬ বন্ধু সাঁতার কাটার জন্য বালাসীঘাটের ব্রহ্মপুত্র নদে নামে। এ সময় ছয় বন্ধু কিনারে উঠে এলেও মাহিব ও নাহিদ নামের দুই বন্ধু নিখোঁজ হয়। স্থানীয়দের খবরে ফায়ার সার্ভিসের একটি টিম দীর্ঘ দেড় ঘণ্টার চেষ্টায় নদী থেকে মাহিবের মরদেহ উদ্ধার করে।

ফুলছড়ি ফায়ার সার্ভিস ইউনিটের ইনচার্জ আব্দুল বারী বিষয়টি নিশ্চিত করে বলেন, নিখোঁজের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলে যায়। দীর্ঘক্ষণের চেষ্টায় মাহিব নামে একজনের মরদেহ উদ্ধার করা হয়। নিখোঁজ নাহিদের মরদেহ উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ