মঙ্গলবার, মে ২৮, ২০২৪

ক্যান্সার আক্রান্ত সিয়ামকে বাঁচাতে ইবিতে দুই দিনব্যাপী ফিল্ম প্রদর্শনী

যা যা মিস করেছেন

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থী সিয়াম মির্জার কোলন ক্যান্সারের চিকিৎসার জন্য অর্থ সংগ্রহ করতে ‘চ্যারিটি ফিল্ম ফেস্টিভ্যাল’ আয়োজন করেছে ইবি চলচ্চিত্র সংসদ। এতে দুইদিন ধরে মোট ৪টি চলচ্চিত্র প্রদর্শন করা হয়।

গত সোমবার (৪ মার্চ) সকাল ১০টা থেকে শুরু করে বেলা ২টায় পর্যন্ত এ প্রদর্শনী হয়। বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে আলাদা দুইটি প্রদর্শনীতে এদিন সত্যজিৎ রায়ের ‘হীরক রাজার দেশে’ এবং গ্যাব্রিয়েল মুচ্চিনোর ‘দ্য পারস্যুট অব হ্যাপিনেস’ দেখানো হয়।

এছাড়া মঙ্গলবার (৫ মার্চ) ২টি চলচ্চিত্র প্রদর্শন করা হয়। এতে তৌকির আহমেদের ‘দারুচিনি দ্বীপ’ ও ক্রিস্টোফার নোলানের ‘ইন্টারস্টেলার’ দেখানো হয়।

প্রদর্শনীর দুই দিনে প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থী প্রদর্শনী অনুষ্ঠানে উপস্থিত হন। টিকেট প্রতি মূল্য ৫০ টাকা করে নির্ধারণ করা হয়। প্রদর্শনীতে প্রাপ্ত সকল অর্থ সিয়াম মির্জার চিকিৎসার জন্য প্রদান করা হবে বলে জানায় আয়োজকরা।

উল্লেখ্য , সিয়াম মির্জা বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। বর্তমানে তিনি ভারতের মুম্বাইয়ে টাটা মেমোরিয়াল হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন। এখন ক্যান্সারের প্রাথমিক পর্যায়ে আছেন বলে জানিয়েছেন তার পরিবার। এছাড়াও তার চিকিৎসায় প্রায় ৩০ লক্ষ টাকার প্রয়োজন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ