বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

বাবা-মায়ের কাছে ১ হাজার টাকা না পাওয়ায় অভিমানে আত্মহত্যা

যা যা মিস করেছেন

পলাশবাড়ী(গাইবান্ধা)প্রতিনিধিঃ গাইবান্ধা জেলাধীন সাদুল্লাপুর উপজেলায় বাবা-মায়ের কাছে পাগড়ি কেনার জন্য এক হাজার টাকা দাবি করে জাহিদ হাসান (১৬) নামের এক হাফেজ ছাত্র। এরপর ওই টাকা না পাওয়ার কারণে অভিমানে গলার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ছাত্রটি।

শুক্রবার (১ মার্চ) রাতে দিকে উপজেলার খোর্দ্দকোমরপুর (ফারাজিপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে। সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত জাহিদ হাসান ওই খোর্দ্দকোমরপুর গ্রামের তৈয়ুব আলী ফারাজীর ছেলে এবং স্থানীয় চক ভগবান হাফেজিয়া মাদরাসার ছাত্র।

নিহতের চাচা মউবর রহমান ফারাজী জানান, জাহিদ হাসান তার বাবা-মার কাছ থেকে পাগড়ি কেনার জন্য এক হাজার টাকা চায়। তাকে ৫০০ টাকা দেওয়া হয় এবং বাকি ৫০০ টাকা পরে দেওয়া হবে বলে জানান তারা। এতে অভিমান করে নিজ ঘরের আড়ার সঙ্গে লুঙ্গী গলায় পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে জাহিদ। পরে তার পরিবারের লোকজন ঘরে ঢুকে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এ সময় তাকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে জাহিদ মারা যায়।

এবিষয়ে ওসি কেএম আজমিরুজ্জামান বলেন,ওই শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ