সোমবার, এপ্রিল ২২, ২০২৪

যশোরে ডাকাতির প্রস্তুতিকালে বিপুলপরিমাণ অস্ত্রসহ ৯ ডাকাত গ্রেফতার

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

ডাকাতির প্রস্তুতিকালে বিপুল পরিমান অস্ত্রসহ ৯ ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গ্রেফতারকৃতরা শহরের বারান্দিনাথপাড়ার কুমারেশ সাহার ছেলে কপিল চন্দ্র সাহা চয়ন (২৯), বেজপাড়া আনছার ক্যাম্প এলাকার টুটুল মোল্লার ছেলে ইমন মোল্লা (১৯), শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার মাসুম শেখের ছেলে অয়ন (১৯), বারান্দি কদমতলা এলাকার রবিউল ইসলামের ছেলে মুন্না ইসলাম সাগর (২১) বারান্দিপাড়া কদমতলা এলাকার মৃত জাফর হালদারের ছেলে আমিন (৪৪), মুড়লী জোড়া মন্দির এলাকার হাফিজুর রহমান হ্যাপির ছেলে হাসিবুর রহমান রাতুল (১৯), শহরের কাজীপাড়া গোলামপট্টির মৃত শরীফুল ইসলামের ছেলে রাফিদুল ইসলাম রোহান (১৯), (৮) শার্শা শিকারপুরের নাহিদ শেখের ছেলে নয়ন শেখ (১৯) ও ঝিকরগাছার বাঁকড়া এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে রিফাতুল ইসলাম নিভা (১৯)।
এসময় তাদের কাছ থেকে ৩টি বার্মিজ চাকু, ৪টি গাছি দা, ১টি চাপট, ১টি রাম দা, ১টি সাবল, ১টি স্লাই রেঞ্জ উদ্ধার করা হয়। শনিবার (২ মার্চ) যশোর শহরের রায়পাড়া রেলস্টেশন পুকুরের দক্ষিণ পাশ থেকে তাদের আটক করা হয়।

ডিবি পুলিশ প্রেস ব্রিফিং এ জানান, গ্রেফতারকৃত আসামিরা ডাকাতি, চুরি, ছিনতাই, মাদকসহ যশোর শহরে বিভিন্ন ধরনের অপরাধ মূলক কর্মকাণ্ডের সাথে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার এসআই মো. নুর ইসলাম ও এসআই মো. শামীম হোসেন এর সমন্বয়ে গঠিত বিশেষ টিম যশোর পৌরসভার ৬নং ওয়ার্ডের রায়পাড়া রেলস্টেশন পুকুরের দক্ষিণ পার্শ্বে সুমনের দোকানের পিছন থেকে ডাকাতির প্রস্তুতিকালে বিপুল পরিমান অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয় । অভিযানে আরো অংশ নেন এসআই শফি আহমেদ রিয়েল, এসআই মো. সাদ্দাম হোসেন, এএসআই সৈয়দ শাহিন ফরহাদ, এএসআই রঞ্জন কুমার বসু, মো. আব্দুল বাতেন।
এই ঘটনায় এসআই মো. নুর ইসলাম বাদী হয়ে কোতয়ালি মডেল থানায় পৃথক ২টি মামলা দায়ের করেছেন ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ