রবিবার, মে ২৬, ২০২৪

চরমানিকা ৬ নম্বর ওয়ার্ডে টেবিল ফ্যান মার্কার প্রার্থী রাসেলের উঠান বৈঠক

যা যা মিস করেছেন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি :

আসন্ন ৯ মার্চ চরফ্যাশন উপজেলার চরমানিকা ইউনিয়ন উপ-নির্বাচনকে সামনে রেখে টেবিল ফ্যান মার্কার চেয়ারম্যান প্রার্থী প্রভাষক নিজাম উদ্দিন রাসেল নির্বাচনী উঠান বৈঠক করেছেন।

বুধবার ২৮ ফেব্রুয়ারী বিকেলে চরমানিকা ইউনিয়ন ৬ নম্বর ওয়ার্ড দৌলতপুর কলোনীর স্কুল মাঠে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

টেবিল ফ্যান মার্কার উঠান বৈঠকে হাজারো জনতার ঢল নামে। বৈঠকে অংশ নেন অত্র ওয়ার্ডের যুবক ভোটার, বৃদ্ধ-বৃদ্ধা, ও মা-বোন সহ সর্বস্তরের জনসাধারণ।

উঠান বৈঠকে বক্তারা বলেন, প্রভাষক নিজাম উদ্দিন রাসেল চেয়ারম্যান প্রার্থী হিসেবে সব শ্রেণি-পেশার মানুষের কাছে অতি পরিচিত একজন মুখ। তিনি চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মরহুম আব্দুর রব মিয়ার সুযোগ্য সন্তান এবং দক্ষিণ আইচা থানা ছাত্রলীগের সভাপতি। তিনি দীর্ঘ ১০ বছর যাবত নিষ্ঠার সাথে সভাপতির দায়িত্ব পালন করেছেন। এ ইউনিয়নের অন্যান্য প্রার্থীর তুলনায় তিনি যোগ্য প্রার্থী। যে কারণে আমরা সকল ভোটাররা জোট বেঁধেছি চেয়ারম্যান প্রার্থী নিজাম উদ্দিন রাসেল যেন ইউনিয়নবাসীর সেবা করে। তাই তাকে টেবিল ফ্যান মার্কায় ভোট দিয়ে আগামী ৯ মার্চ জয়যুক্ত করবো।

বক্তব্যতে টেবিল ফ্যান মার্কার চেয়ারম্যান প্রার্থী নিজাম উদ্দিন রাসেল বলেন, আমার পিতার স্বপ্ন ছিল তার মৃত্যুর আগ মুহূর্তে একবার হলেও চরমানিকা ইউনিয়নে নির্বাচন করার। সেই আশা আর পূরণ হয়নি তার। তিনি কিছুদিন আগে শেষ নিশ্বাস ত্যাগ করে দুনিয়া থেকে চির বিদয় নিয়ে চলে গেয়েছেন। আমার বাবার স্বপ্নকে পূরন করার লক্ষ্যে আমি নির্বাচনের জন্য মাঠে নেমেছি। নির্বাচিত হতে পারলে চরমানিকা ইউনিয়নটিকে একটি আধুনিক স্মার্ট ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

এসময় উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগের প্রবীন নেতা আমির হামজা সানু, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর তালুকদার, চরমানিকা কৃষক লীগের সভাপতি শাহজাহান হাওলাদার, ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর মাতব্বর, ও ৬ ওয়ার্ডের মুরব্বি রবু বেপারী, কাশেম সুকানী, আব্দুল মাঝি সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ