শুক্রবার, জুলাই ১২, ২০২৪

পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

যা যা মিস করেছেন

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট সংবাদদাতাঃ

যথাযোগ্য মর্যদায় জয়পুরহাটের পাঁচবিবিতে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।
দিবসের কর্মসূচির মধ্যে ছিল শহিদ ভাষা সৈনিকদের স্মরনে শহিদ মিনারে পুষ্পমাল্য অর্পণ, র‍্যালি, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দিবসটি উপলক্ষ্যে উপজেলা চত্ত্বর থেকে একটি প্রভাত ফেরি বের পৌর পার্কে শহীদ মিনারে পুষ্পস্তবক প্রদানের মাধ্যমে দিবসটির শুরু হয়।

পরে উপজেলা প্রশাসনের আয়োজন ও পৌরসভার সহযোগিতায় পৌর পার্কের স্মৃতিসৌধ চত্ত্বরে অনুষ্ঠিত এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা সুলতানা।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ওবাইদুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল শহীদ মন্ডল মুন্না, সহকারী কমিশনার (ভূমি) মারুফ আফজাল রাজন, পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান রাজিনারা টুনি, বালিঘাটা ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব, বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ও তোফাজ্জল হোসেন, লাল বিহারি সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হাকিম কাজী সহ আরো অনেকে।
এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মাধ্যমিক স্কুলের প্রধান শিক্ষক শিক্ষার্থীগন উপস্থিত ছিলেন। শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ