সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

নওগাঁয় ভুয়া চিকিৎসকের ৬ মাসের কারাদণ্ড

যা যা মিস করেছেন

আরিফুল ইসলাম রনক, নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁয় বিএমডিসির রেজিষ্ট্রেশন না থাকলেও চিকিৎসক পরিচয়ে নিয়মিত রোগী দেখার অভিযোগে মিজানুর রহমান নামে এক ভুয়া চিকিৎসককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ২ টার দিকে শহরের দয়ালের মোড় এলাকার হেল্থ কেয়ার ল্যাবে অভিযান পরিচালনা করে তাকে কারাদণ্ড দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম রবীন শীষ।

অভিযান শেষে এসএম রবীন শীষ সাংবাদিকদের জানান, বিএমডিসির রেজিস্ট্রেশন না থাকলেও নামের পাশে ডাক্তার ব্যবহার করে রোগীদের সাথে বেশ কয়েক বছর ধরে প্রতারণা করে আসছিলেন মিজানুর। এর আগেও একই অপরাধে তার কারাদণ্ড হয়েছিল। বর্তমানে নিজেই একটি ডায়াগনস্টিক সেন্টারে খুলে সেখানে ডাক্তার সেজে নিয়মিত রোগী দেখতেন এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সত্যতা পাওয়া গেলে তাকে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

সেসময় অভিযানে উপস্থিত ছিলেন, নওগাঁ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল কালাম আজাদ, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. আশিষ কুমার সরকার, মেডিকেল অফিসার ডা. রিফাত হাসান ও থানা পুলিশের সদস্যরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ