বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

শিবগঞ্জে বিএনপির’ লিফলেট বিতরণ

যা যা মিস করেছেন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
দেশ বাঁচাও মানুষ বাঁচাও স্লোগানে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা বিএনপির উদ্যোগে লিফলেট বিতরণ করা হয়েছে ।

রবিবার বিকালে শিবগঞ্জ বাস স্ট্যান্ড থেকে শুরু করে বিভিন্ন স্থানে লিফলেট বিতরণের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংঠনিক সম্পাদক রাজশাহী বিভাগ অ্যাডভোকেট সৈয়দ শাহীন শওকত।
এ সময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক ও শিবগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব হায়াতউদ্দৌলা , পৌর বিএনপি’র সদস্য সচিব লিটিল বিশ্বাসসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা অংশ গ্রহণ করে।

সরকারের সীমাহীন দুর্নীতি অনিয়ম, দ্রব্যমূল্য বৃদ্ধি, সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে ও বিএনপি’র বিভিন্ন নেতাকর্মীদের অনতি বিলম্বে মুক্তির দাবি ও বর্তমান সংসদ বাতিল করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে লিফলেট বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট সৈয়দ শাহীন শওকত বলেন কোন বিশৃঙ্খলা সৃষ্টি করে নয় আমরা শান্তি শৃঙ্খলার মধ্যে গণতন্ত্র পূর্ণ উদ্ধারের জন্য আন্দোলন চালিয়ে যাব।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ