মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

দুর্গাপুরে পিকনিককের বাসের চাপায় পথচারী নিহত

যা যা মিস করেছেন

নিজস্ব প্রতিবেদক: নেত্রকোনার দুর্গাপুরে পিকনিকে আসা বাসের চাপায় আব্দুর রশিদ (৬৫) নামের এক পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় বাসের চালককে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সোমবার (১৯ ফেব্রুয়ারী) বিকেলে কুল্লাগড়া ইউনিয়নের রাসটিলা এলাকায় এ নিহতের ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ওইদিন বিকেলে ময়মনসিংহ থেকে বিজয়পুরের দিকে আসছিল প্রান্তিক সুপার নামের পিকনিক একটি বাসটি। পথে কুল্লাগড়া ইউনিয়নের রাসটিলা নামক এলাকায় ওই পথচারী আব্দুর রশিদকে পিছন দিক থেকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে বাসের চাল পালিয়ে যেতে চাইলে স্থানীয়রা ওই চালককে আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ ও বাস চালককে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাস চালক সেলিম মিয়াকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ