বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪

মানিকুল হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে হাতীবান্ধায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

যা যা মিস করেছেন

হযরত আলী,লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধায় ভ্যান চালক মানিকুল ইসলামের নৃশংস হত্যাকান্ডে জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে স্থানীয়রা। এতে নিহতের মা-স্ত্রী, আত্বীয় স্বজন ও পাড়া-প্রতিবেশীসহ প্রায় কয়েক শতাধিক মানুষ অংশ গ্রহন করেন।বৃহস্পতিবার (২৫ জানুয়ারি)দুপুরে উপজেলার সিংগীমারী ইউনিয়ন বাসীর আয়োজনে উপজেলা পরিষদ গেটের সামনে প্রায় ঘন্টা ব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে একটি বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মেডিকেল মোড় গোল চত্বরে সড়ক অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধার সন্তান আজিজুল ইসলাম বারি, নিহত মানিকুলের প্রতিবেশী সাদেকুল ইসলাম স্বপন, নিশাত, হাফিজার, ফরিদুল ও সিরাজুল প্রমূখ।বিক্ষোভ সমাবেশে বীর মুক্তিযোদ্ধার সন্তান আজিজুল ইসলাম তিনি তার বক্তব্যে বলেন, ভ্যান চালক মানিকুল হত্যা একটি পরিকল্পিত হত্যাকান্ড। এ ঘটনায় গ্রেপ্তারকৃত সিরাজুলসহ আরও যারা জড়িত আছেন তাদের দ্রুত গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানান তিনি।

উল্লেখ্যঃ গত ১৯ জানুয়ারি শুক্রবার বিকেলে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের রমনীগঞ্জ গ্রামের একটি ভুট্টা ক্ষেত থেকে উপজেলার সিংগীমারী ইউনিয়নের পাইকার পাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মানিকুল ইসলামের মরদেহটি উদ্ধার করে পুলিশ। পরে ঘটনার দিন রাতেই নিহতের মা সামছুন্নাহার বাদি হয়ে অজ্ঞাত নামায় হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দেন। এদিকে পরের দিন শনিবার সকালে উপজেলার একই এলাকায় বাঁশ ঝাড় থেকে মানিকুলের কাটা মাথা উদ্ধার করে পুলিশ। পরে গত মঙ্গলবার ভোরে উপজেলার সিংগীমারী এলাকা থেকে মানিকুল হত্যার প্রধান আসামী সিরাজুলকে গ্রেফতার করে পুলিশ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

মদনে সফল ইউএনও মো: শাহ আলম মিয়া

যশোরে নদী রক্ষার দাবিতে অবস্থান