মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

অভয়নগরে দু:স্থ অসহায়দের মাঝে নগদ অর্থ ও শীত বস্ত্র বিতরণ

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলার অভয়নগর উপজেলায় অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।আজ রবিবার ( ২১শে জানুয়ারি) সকাল দশটায় অভয়নগর উপজেলার প্রাক্তন সৈনিক কল্যাণ সংস্থার বাৎসরিক সাধারণ সভা -২০২৪ অনুষ্ঠিত হয় এবং সভা শেষে হতদরিদ্র মানুষের কম্বল ও গৃহিণীদের গৃহ নির্মাণের জন্য নগত অর্থ বিতরণ করা হয়।এম এ গফুর চীফ পেটি অফিসার (অব:)-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর- ৪ সংসদীয় আসনের সদস্য আলহাজ্ব এনামুল হক বাবুল ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লে. কমান্ডার এম মোসলেম উদ্দিন, ইঞ্জিনিয়ার আবুল হাসান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান তারু, বীর মুক্তিযোদ্ধা অ: ক্যাপ্টেন ইমদাদ হোসেন, অব. লে. কার্তিক চন্দ্র, অব. লেফটেন্যান্ট দীপক কুমার, অব. লে. সুকুমার রায়, অব. সাব লে. ইকবাল হোসেন, সমাজসেবা আফসার এফ এম ওয়াহিদুর জামানসহ সুধীজন।
আলহাজ্ব এনামুল হক বাবুল এমপি হতদরিদ্র মানুষের মাঝে কম্বল ও গৃহহীনদের গৃহ নির্মাণের জন্য নগত অর্থ বিতরণ করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ