রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪

যমজ দুই সন্তানকে পানিতে ডুবিয়ে মারলো পাষণ্ড মা

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়ায় নিজের দুই যমজ ছেলে শিশুসন্তানকে পানিতে ডুবিয়ে মারার অভিযোগ উঠেছে রিমা বেগম নামে এক মায়ের বিরুদ্ধে। শনিবার(২০ জানুয়ারি) ভোর ৪ টার দিকে উপজেলার বরমচাল ইউনিয়নের উত্তরভাগ এলাকায় এ হৃদয়বিদারক ঘটনা ঘটে।

জানাযায়, ওই গ্রামের বাচ্চু মিয়া দীর্ঘদিন থেকে ছেলে রাদিয়ান আহমদ (৪) ও রাইয়ান আহমদ (৪) কে তার স্ত্রী রিমা বেগমের কাছে রেখে দুবাইয়ে বসবাস করছিলেন। সম্প্রতি তিনি দেশে এসেছেন।

প্রবাসী বাচ্চু মিয়ার বড়ভাই বাদশা মিয়া জানান, শনিবার দিবাগত রাত ভোর ৪টার দিকে বাচ্চু তার স্ত্রী ও সন্তানদের ঘরে দেখতে না পেয়ে সে ঘুম থেকে উঠে। পরে ঘরের দরজা খোলা দেখতে পেয়ে বাচ্চু বাহিরে গিয়ে বাড়ির পুকুর ঘাটে দেখে পানিতে তার শিশুসন্তানদের লাশ ভাসছে এবং তার স্ত্রী দৌড়ে পালাচ্ছে। সাথে সাথে সে চিৎকার করলে পরিবারের সকল লোকজন এসে দ্রুত তাদের উদ্ধার করে সকাল সাড়ে ৬টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুদের মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কুলাউড়া থানার ওসি মো. আলী মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ঘাতক মা রিমা বেগম’কে আটক করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

পিলখানা ট্রাজেডির ১৫ বছর