বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

শপথ নিয়েই শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন গাইবান্ধা-৫ আসনের সাংসদ মাহমুদ হাসান রিপন

যা যা মিস করেছেন

রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উড়িয়া, গজারিয়া, কঞ্চিপাড়া এবং সাঘাটা উপজেলার ঘুড়িদহ ও সাঘাটা ইউনিয়নের দুর্গম চরাঞ্চলের অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন। ব্যক্তিগত তহবিল থেকে শীতার্ত ৫ হাজার পরিবারের মাঝে তিনি শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।শনিবার (২১ জানুয়ারি) সকাল থেকে তীব্র শীত উপেক্ষা করে সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন ফুলছড়ি উপজেলার উড়িয়া ইউনিয়নের রতনপুর রহমানিয়া মাদরাসা মাঠ, গজারিয়া ইউনিয়নে সাবেক উপজেলা পরিষদ চত্বরে ও কঞ্চিপাড়া ইউনিয়নের মদনেরপাড়া ঈদগাহ মাঠ চত্বরে গরীব, অসহায় ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

এরআগে সাঘাটা উপজেলার ঘুড়িদহ ও সাঘাটা ইউনিয়নেও তিনি শীতবস্ত্র বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এডভোকেট নুরুল আমিন, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন মিয়া, ফুলছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক এটিএম রাশেদুজ্জামান রোকন, অধ্যক্ষ ইব্রাহিম আকন্দ সেলিম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এসএম জাভেদ, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক রাসেল বিন ওয়াহেদ ফিরোজ, উড়িয়া ইউপি চেয়ারম্যান প্রভাষক গোলাম মোস্তফা কামাল পাশা, গজারিয়া ইউপি চেয়ারম্যান খোরশেদ আলী খান খুশু, ফুলছড়ি ইউপি চেয়ারম্যান আজহারুল হান্নান, প্রভাষক মোসলেম উদ্দিন মাসুম, বীর মুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম বাবলু, ইউপি সদস্য জিহাদুর রহমান মওলা, শফিউল ইসলাম সাজু সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতা কর্মীরা।

সাংসদ মাহমুদ হাসান রিপন বলেন, ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত হওয়ার পর ঢাকায় গিয়ে শপথ নিয়েই আমার ব্যক্তিগত তহবিল থেকে শীতবস্ত্র ক্রয় করে এলাকার শীতার্ত অসহায় মানুষের পাশে এসেছি। আগামী ৩০ জানুয়ারী সংসদ অধিবেশনে আমার নির্বাচনী ইশতেহারের দাবীগুলো সংসদে তুলে ধরবো। বিশেষ করে বালাসী-বাহাদুরাবাদ ঘাট পর্যন্ত টানেল নির্মাণ, জেলা শহরে মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় স্থাপনের বিষয়টি গুরুত্ব দিয়ে উপস্থাপন করবো। তিনি বলেন, আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, একমাত্র তিনিই পারেন সকল দাবী পুরণ করতে।’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ