বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪

কলমাকান্দায় ২০ বোতল ভারতীয় মদসহ এক ব্যক্তি আটক

যা যা মিস করেছেন

নিজস্ব প্রতিবেদক: নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় ২০ বোতল ভারতীয় মদসহ একজনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত ব্যক্তি হলেন- ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কোনাববাড়ী বাগান গ্রামের মো. সামছুল হকের ছেলে মো. সাইফুল ইসলাম (৫০) ।

বুধবার বিকেলে আটককৃত ব্যক্তিকে বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় জেলা আদালতে প্রেরণ করেছে পুলিশ

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, গত মঙ্গলবার দিনগত রাতে সীমান্তবর্তী এলাকা থেকে দুজন ব্যক্তি ভারতীয় মদ নিয়ে আসছে এমন গোপন তথ্যের ভিত্তিতে কলমাকান্দার রেন্টিতলা ক্রাউন ডিলাক্স বাস কাউন্টারের সামনে সড়কে তল্লাশি চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সুকৌশলে মো. মাহবুব নামে এক যুবক পালিয়ে যায়। এ সময় তল্লাশি চালিয়ে তাদের ব্যবহৃত ব্যাগ থেকে ২০ বোতল ভারতীয় মদ পাওয়া যায় এবং মো. সাইফুল ইসলামকে আটক করা হয়।

এ বিষয়ে কলমাকান্দা থানার পরিদর্শক (তদন্ত) মো. জালাল উদ্দীন বলেন, এসআই আমিনুল ইসলাম ও এএসআই হারুন অর রশীদসহ সঙ্গীয় পুলিশের একটি দল আমদানি নিষিদ্ধ ভারতীয় ২০ বোতল মদসহ মো. সাইফুল ইসলামকে আটক করেন। পরে বিশেষ ক্ষমতা আইনে আটককৃতসহ পলাতক আসামি মো. মাহবুব নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে । বুধবার বিকেলে মো. সাইফুল ইসলামকে জেলা আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামি মাহবুবকে গ্রেফতারের চেষ্টা চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ