শনিবার, জুলাই ১৩, ২০২৪

কলমাকান্দায় দ্রতগামী সিএনজির ধাক্কায় আহত নারীর মৃত্যু

যা যা মিস করেছেন

নিজস্ব প্রতিবেদক : নেত্রকোণার ঠাকুরাকোণা-কলমাকান্দা আঞ্চলিক মহাসড়কে সিএনজি চালিত অটোরিকশায় ধাক্কায় সখিনা (৩৫) নামে আহত নারীর মৃত্যু হয়েছে। দুর্ঘটনার দিন হতে পরেরদিন রবিবার দুপুর পর্যন্ত গুরুতর আহত ও অজ্ঞান অবস্থায় সেই নারী অজ্ঞাত পরিচয়ে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য চিকিৎসাধীন ছিলেন।

গত শনিবার রাত ৭টার দিকে ওই নারী ও তার সুলতানা নামে আড়াই বছরের শিশুটিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্থানীয়রা।

নিহত সখিনা কলমাকান্দা সদর ইউনিয়নের খাসপাড়া গ্রামের মৃত ইঞ্জিল মিয়ার মেয়ে ও সুকন মিয়ার স্ত্রী। বাবার বাড়িতেই থাকতেন ওই নারী।

জানা যায়, শনিবার সন্ধ্যার দিকে কলমাকান্দা-ঠাকুরাকোণা সড়কে বাহাদুরকান্দা নামক স্থানে দ্রতিগতির সিএনজি ওই নারী ও শিশুটিকে ধাক্কা দিয়ে সিএনজিটি দ্রুত পালিয়ে যায়। দুর্ঘটনার শিকার নারী ও শিশুটিকে উদ্ধার করে কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্থানীয়রা। হাসপাতালে আনার পর সখিনা কোন কিছুই বলতে পারছিলেন না। জরুরি বিভাগের চিকিৎক প্রাথমিক চিকিৎসা শেষে শিশুটির শারিরীক অবস্থার উন্নতি ঘটে। কিন্তু ওই নারী পরেরদিন পর্যন্ত অজ্ঞান অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন। রবিবার দুপুরের দিকে তার পরিচয় সনাক্তের পর স্বজনেরা উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকের কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান সখিনা।

কলমাকান্দা থানার ওসি মো. লুৎফুল হক সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমিত দেওয়া হয়েছে। ঘাতক সিএনজিটি সনাক্ত করা সম্ভব হয়নি। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দাখিল করেননি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ