মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

মায়ের কোলে ঘুমন্ত শিশুকে পিটিয়ে হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনার কলমাকান্দায় লক্ষীপুর গ্রামে মায়ে কোলে ঘুমন্ত শিশুকে পিটিয়ে হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) ভোর ৪টার দিকে একই উপজেলার কুট্টাকান্দা গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মো. হাতেম আলীর ছেলে মো. হানিফ মিয়া (২৭) ও সিরাজ আলীর ছেলে মো. ফারুক মিয়া (২২)। তারা সকলে কলমাকান্দার খারনৈ ইউনিয়নের লক্ষীপুর গ্রামের বাসিন্দা।

ময়মনসিংহ র‌্যাব-১৪ এর উপ-পরিচালক ও অপারেশনস্ অফিসার মো. আনোয়ার হোসেনের প্রেরিত প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

র‌্যাব জানায়, এ হত্যা মামলার বাদী আব্দুল মালেক (৫০) ও প্রতিবেশি আসামি হাতেম আলীর সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এই নিয়ে আদালতে কয়েকটি মামলা চলমান রয়েছে। গত বছরের ৩১ ডিসেম্বর দুপুর দেড়টার দিকে আসামীরা বাদীর বাড়ির দক্ষিণ পাশে পুকুর পাড়ে থাকা বাদীর কলা গাছের ছড়ি কেটে নিয়ে যায়। এতে বাদীর স্ত্রী মোছা. মোমেনা খাতুন বাঁধা দেন। ক্ষিপ্ত হয়ে বাদীর স্ত্রীকে গালিগালাজ এবং একপর্যায়ে আসামিরা কাঠের রুল দিয়ে মাথায় আঘাত করতে থাকেন। আঘাত করাকালে মোমেনা খাতুনের কোলে থাকা আড়াই বছরের শিশু জুনাইদ মাথায় আঘাত প্রাপ্ত হন। পরে শিশুটি বমি ও পায়খানা করা শুরু করে। হাসপাতালে নেওয়ার সময় শিশুটি মারা যায়।

র‌্যাব আরও জানায়, এ ঘটনায় শিশুটি বাবা বাদী হয়ে চারজনের নাম উল্লেখ ও তিন-চারজনকে অজ্ঞাত করে হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে আসামিরা পলাতক ছিল। ধৃত দুজন আসামিকে কলমাকান্দা থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ, এ মামলার মূলহোতা আ. আজিজের ছেলে মো. হাতেম আলীকে (৪৮) গত এক জানুয়ারি সকালের দিকে গ্রেফতার এবং ওইদিনই দুপুরের দিকে তাকে আদালতে প্রেরণ করেছিল পুলিশ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ