বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪

নেত্রকোণা-১ আসনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন বর্জন

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন : অবশেষে নির্বাচনের দিন দুপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট কারচুপি ও প্রশ্নবিদ্ধ আখ্যা দিয়ে নেত্রকোনা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) আসনের স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থী জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার ভোট বর্জনের ঘোষণা দেন।

রবিবার (৭ ডিসেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে দুর্গাপুরে তার দক্ষিণপাড়া এলাকার বাসভবনে সাংবাদিকদের এক সংবাদ সম্মেলনে এই নির্বাচন বর্জনের ঘোষণা দেন তিনি।

এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সাবেক এমপি মোশতাক আহমেদ রুহী। আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত হয়ে এ আসনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন ক্রয় করেন জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার।

ঝুমা তালুকদার বলেন, এই নির্বাচনে নৌকার প্রার্থী মোশতাক আহমেদ রুহীর বাহিনীরা আমার নেতা-কর্মীদের প্রাণ নাশের হুমকীসহ মারধর করে যাচ্ছে শুরু থেকেই। নির্বাচনের দিন সকাল থেকেই দুর্গাপুর উপজেলার কাকরাকান্দা, নলজোড়া, আড়াপাড়া, কুমুদগঞ্জ এবং কলমাকান্দার সিধলী, কলমাকান্দা পাইলট স্কুল, লেঙ্গরাসহ বিভিন্ন ভোট কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দেয়। তাই এ নির্বাচন আমার কাছে যৌক্তিক মনে হয়নি।

তিনি আরও বলেন, আমি মনে করি, এ আসনের নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা হয়েছে। দুপুর দুইটা পর্যন্ত এ আসনের সকল ভোট কেন্দ্রে ২০-২৫ শতাংশ ভোট কাষ্টিং হয়েছে। নৌকার ভোট বাড়ানোর জন্য আমার এজেন্ট বের করে দিয়ে জাল ভোট দেয়ার কারণে আমি নিজেকে সরিয়ে নিয়ে নির্বাচন বর্জনের ঘোষনা দিলাম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নারী নেত্রী রীনা আক্তার, ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, যুবলীগ নেতা ষ্ট্যালিন ইবনে সাঈদ প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

মদনে সফল ইউএনও মো: শাহ আলম মিয়া