মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

বান্দরবানের শান্তিপূর্ন ভোট গ্রহণ চলছে।

যা যা মিস করেছেন

শুভ তংচংগ্যা, জেলা প্রতিনিধি বান্দরবান।

এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ৩০০নং বান্দরবান আসনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক নিয়ে টানা ছয়বারের নির্বাচিত সাংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এর সাথে প্রতিদ্ধন্ধীতা হিসেবে অংশগ্রহণ করেছে লাঙ্গল প্রতীক নিয়ে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এটিএম শহীদুল ইসলাম।

বান্দরবান জেলায় রোববার বান্দরবান সদর, নাইক্ষ্যংছড়ি, আলীকদম সহ ৭টি উপেলায় ভোটাররা শান্তি পূর্ন ভাবে ভোট প্রদান করছে, পাহাড়ের প্রচন্ড শীতের মধ্যেও ভোট কেন্দ্রে ভোট প্রদানের জন্য উপস্থিত হয়েছে বৃদ্ধা থেকে নারী, পুরুষ।

নাইক্ষ্যংছড়ি উপজেলাঃ

নাইক্ষ্যংছড়ি উপজেলায় সদর ইউনিয়নসহ প্রতিটি ইউনিয়নের ভোট কেন্দ্রগুলোতে সহিংসতা ছাড়া অবাদ সুষ্ঠু নির্বাচন চলছে। নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসার জনাব, ড,এনামুল হক জানান, সকাল থেকে ভোটাররা উৎসাহ উদ্দিপনার মাধ্যমে লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছে। উক্ত কেন্দ্রে কোথাও কোন ধরনের সহিংসতা নেই বলেও তিনি জানান।

আলীকদম উপজেলাঃ

আলীকদম উপজেলায় ৩ নং নয়াপাড়া ইউনিয়নের সোনে মিরিনচর স্কুল কেন্দ্রের প্রিজাইডিং অফিসার জনাব আবুল কাশেম বলেন, সোনে মেরিনচর স্কুলে ৯নং ওয়ার্ডের পুরুষের ভোটার সংখ্যা ২৬৪ জন ও নারী ভোটার সংখ্যা ২৬০ জন। সকাল এগারোটার মধ্যে ৫০% ভোট গ্রহণ হয়েছে।

বান্দরবান জেলার রিটার্নিং কর্মকর্তা শাহ্ মোজাহিদ জানান, সকাল থেকেই বান্দরবানে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ কার্যক্রম চলছে এবং সার্বিক আইনশৃংঙ্খলা ব্যবস্থা ভালো রয়েছে। জেলার সাত উপজেলা এবং দুই পৌরসভা ও ৩৪টি ইউনিয়নের মোট ভোটার সংখ্যা দুই লাখ ৮৮ হাজার ৩০ জন। এরমধ্যে পুরুষ ভোটার এক লাখ ৪৮ হাজার ৫৮৩ জন ও নারী ভোটার এক লাখ ৩৯ হাজার ৪৪৬ জন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ