মঙ্গলবার, ফেব্রুয়ারি ১৩, ২০২৪

যশোর-৫ (মণিরামপুর) আসনের তৃণমূল বিএনপির প্রার্থী মেজর (অব:) আ.ন.ম. মোস্তফা বনি’র প্রার্থিতা প্রত্যাহার

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

দলের সাথে সম্পর্ক ছিন্ন করে ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন যশোর-৫ (মণিরামপুর) আসনের তৃণমূল বিএনপির প্রার্থী মেজর (অব:) আ.ন.ম. মোস্তফা বনি।
আজ শুক্রবার (৫ জানুয়ারি) বিকেলে যশোর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

মেজর (অব:) আ.ন.ম. মোস্তফা বনি
বলেন, দেশের বিরাজমান প্রতিকূল পরিস্থিতিতে নির্বাচনে অংশ নেয়াটা কতটুকু সমীচীন হবে, একজন বিবেকবান মানুষ হিসেবে সে বিষয়ে যথেষ্ট সন্দীহান। দেরিতে হলেও বিষয়টি উপলব্ধি করতে পেরে দেশবাসীর কাছে ক্ষমা চেয়ে তৃণমুল বিএনপির সাথে সকল সম্পর্ক ছিন্ন করলাম। একইসাথে যশোর-৫ আসনের প্রার্থিতা প্রত্যাহার করে নিচ্ছি।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, তৃণমূল বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার শুরু থেকেই অত্যন্ত হীনমন্যতায় ভূগছি এবং আত্মদহনে দগ্ধ হচ্ছি। প্রকৃতপক্ষে তৃণমূল বিএনপি একটি অত্যন্ত কৃষকায়, তলাবিহীন ঝুড়ির মতো দল। একজন সাবেক সেনা কর্মকর্তার জন্য সংসদ নির্বাচনে প্রার্থী হয়ে এমন একটি দল থেকে প্রতিদ্বন্দ্বিতা করা অত্যন্ত বেমানান এবং অমর্যাদাকর। এই দল আমার জন্য মানানসই নয় এবং সংসদ সদস্য পদে প্রার্থিতা করার জন্য উপযুক্ত প্লাটফর্মও নয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ