বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪

পাঁচবিবিতে গণধর্ষণ মামলার আসামী গ্রেফতার

যা যা মিস করেছেন

পাঁচবিবিতে গণধর্ষণ মামলার আসামী গ্রেফতা

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট সংবাদদাতাঃ

জয়পুরহাটের পাঁচবিবিতে চাঞ্চল্যকর ১৩ বছরের শিশু গণধর্ষন মামলার পলাতক আসামি শান্তকে গ্রেফতার করেছে র‍্যাব- ৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা । শান্ত নঁওগার বদলগাছী উপজেলার দূর্গাপুর গ্রামের সামছুল হকের ছেলে।
র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মোঃ শেখ সাদিক জানান, এ মামলায় আটক অন্য দুই আসামীর স্বীকারোক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে নওগাঁর বদলগাছী উপজেলার দূর্গাপুর এলাকা অভিযান চালিয়ে থেকে তাকে গ্রেফতার করা হয়।
র‍্যাব জানায়, গত ০২ আগস্ট বিকাল ৪ ঘটিকায় ধর্ষক হাসনাইন হোসেন ওরফে তমাল ভিকটিম (১৩) কে দেখা করার কথা বলে হিলি থেকে পাঁচবিবি পৌর পার্কে নিয়ে আসে। ভিকটিম দেখা করতে আসলে তমাল সন্ধ্যা ৭ টায় বায়জিদ ও অজ্ঞাত কয়েক জনকে পাঁচবিবি উপজেলার নওদাপাড়ার নির্জন এক বাড়িতে নিয়ে যায়।
পরে তাকে রাতে তমাল জোরপূর্বক ধর্ষণ করার এক পর্যায়ে ভিকটিম অজ্ঞান হয়ে যাওয়ার পরও তমালের সাথী বায়োজিদ ও শান্ত তাকে পালাক্রমে ধর্ষন করে । সকালে ভিকটিম এর জ্ঞান ফিরলে আসামীরা তাকে গাড়িতে উঠিয়ে বাসায় পাঠিয়ে দেয়। সে বাড়িতে গিয়ে তার পরিবারকে বিষয়টি জানালে তার পরিবার গত ৬ আগষ্ট পাঁচবিবি থানায় একটি ধর্ষন মামলা রুজু করে।
পরবর্তীতে আসামীদের ঘটনা সম্পর্কে জিজ্ঞাসাবাদ করলে আসামী তমাল জানায়, প্রথমে সে জোরপূর্বক ভিকটিমকে ধর্ষণ করে এবং সে অজ্ঞান হয়ে পড়লে বায়জিদ এবং শান্ত নামে ২ জন পুনরায় পালাক্রমে ধর্ষন করে যা ভিকটিম অজ্ঞান থাকায় বুঝতে পারেনি।
পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয় ।
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান জানান, আসামীদের জেল হাজতে পাঠানো হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

মদনে সফল ইউএনও মো: শাহ আলম মিয়া

যশোরে নদী রক্ষার দাবিতে অবস্থান