শনিবার, ফেব্রুয়ারি ১০, ২০২৪

দুর্গাপুরে জমি বিরোধকে কেন্দ্র করে ছোট ভাইয়ের হাতে বড় ভাই নিহত

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোণার দুর্গাপুরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে ছোট ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে বড় ভাই নিহত হয়েছেন। রবিবার (১৭ ডিসেম্বর) সকালে দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের মউ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো. নুরুল আমীন (৪৫)। তিনি মউ গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত দুই বছর ধরে নিহতের বড় ভাই নুরুল আমিনের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছিল ছোট ভাই মজিবুর রহমানের। এনিয়ে স্থানীয়ভাবে দেন দরবার হলেও কোনো সুরাহা হয়নি। আজ (রবিবার) সকালে তাদের ধান ক্ষেতের পাশে দাঁড়ানো ছিল বড় ভাই নুরুল আমীন। এই সময় পূর্ব বিরোধের জের ধরে বড় ভাই নুরুল আমিনের বুকে ডেগার (দেশীয় অস্ত্র) দিয়ে আঘাত করে মজিবুর রহমান। এতে বুকে গুরুতর জখমপ্রাপ্ত হয় নুরুল আমীন। পরে স্থানীয়রা ও পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত নুরুল আমিনের ছেলে সোহেল মিয়া জানান, গত দুবছর যাবত জমি নিয়ে আমাদের সঙ্গে ঝামেলা চলে আসছিল তাদের। কয়েকবার দেন-দরবার হলেও তারা তা মানেনি।

তিনি আরো বলেন,”সকালে আমি খেতের আইল বাঁধতে ছিলাম। তখন আব্বা আইলের উপর দাড়িয়ে ছিল। এসময় বাবার ছোট ভাই মজিবুর ডেগার দিয়ে বাবার বুকে মারে এবং বাবার ভাগ্নে ও আমার চাচাতো ভাই তারাও তখন বাবারে বাইরাইছে।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি উত্তম চন্দ্র দেব জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ