রবিবার, জুলাই ৭, ২০২৪

হাতীবান্ধায় তিন গরু চোর আটক; একটি গরু উদ্ধার

যা যা মিস করেছেন

হযরত আলী,লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের হাতীবান্ধায় তিন গরু চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এ সময় একটি কালো রং এর ষাড় উদ্ধার করা হয়।

রবিবার (১৯ নভেম্বর) সকালে ওই তিনজনকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। এর আগে ভোর রাতে উপজেলার টংভাঙ্গা এলাকায় তাদেরকে আটক করে স্থানীয়রা।

আটককৃতরা হলেন, উপজেলার টংভাঙ্গা এলাকার রমজানের ছেলে বাবুল হোসেন(২৯), সুমন মিয়া(২৫) ও একই উপজেলার পূর্ব ফকিরপাড়া এলাকার আমজাদের ছেলে সেলিম(২৯)।

এ বিষয়ে টংভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম হোসেন বলেন, রবিবার ভোর রাতে উপজেলার টংভাঙ্গা এলাকার বাসিন্দা আলী আকবরের বাড়ি থেকে একটি কালো রং এর ষাড় চুরি করে নিয়ে যাওয়ার সময় ওই তিওন জনকে আটক করে স্থানীয়রা। তারপরে তাদেরকে টংভাঙ্গা ইউনিয়ন পরিষদে আটক করে রাখা হয়। এরপর থানায় খবর দিলে পুলিশ এসে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) শামসুল বলেন, গরু চুরির ঘটনায় তিনজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। গরুর মালিক লিখিত অভিযোগ দিলে মামলা দায়েরের পর আটককৃতদের জেলহাজতে পাঠানো হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security