বুধবার, মে ২২, ২০২৪

বিএনপি কোন দিন ক্ষমতায় আসবে না: খাদ্যমন্ত্রী

যা যা মিস করেছেন

মো: আরিফুল ইসলাম, নওগাঁ প্রতিনিধি :

বিএনপির নেতাকর্মীদের বিএনপি ত্যাগ করার আহবান জানিয়ে খাদ্যমন্ত্রী বলেন, মিছামিছি দাড়িয়ে থেকে লাভ নেই। বিএনপি কোন দিন ক্ষমতায় আসবে না। বিএনপি ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয় না। আসুন নৌকায় উঠে পড়ুন।উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিতে হবে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে শিবপুর পুলিশ তদন্ত কেন্দ্র সংলগ্ন মাঠে হাজীনগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বর্তমান সরকারের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতাভুক্ত জনগণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তবে তিনি এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, অস্ত্র আর সন্ত্রাসের মাধ্যমে জনগণকে ভয় দেখিয়ে লাভ নেই। ভোটের মাধ্যমে জনসমর্থন প্রমান হবে। সাহস থাকলে নির্বাচনে আসুন। উন্নয়নের কারনে গ্রাম এখন শহর হয়েছে। বিভিন্ন রাস্তা ঘাট হয়েছে। মানুষের কর্মসংস্থান হয়েছে। কেউ না খেয়ে থাকে না।এমনকি পান্তাও কেউ খায়না। ভাতের অভাব এখন নেই। দেশে খাদ্যের অভাব নেই, বিদেশে খাদ্য আমরা রপ্তানি করবো ভবিষ্যতে।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ২৩ বছরের লড়াই সংগ্রাম ছিল মানুষের মুক্তির জন্য। দেশের স্বাধীনতার জন্য তিনি জীবন দিয়েছেন। যে বৃদ্ধরা শেষ বয়সে ছেলে মেয়েদের দিকে তাকিয়ে থাকতো।কোন কোন ছেলে মেয়েরা হয়তো বাবা মায়ের পাশে থাকতো না। সেসকল বৃদ্ধ মানুষের পাশে ভাতা নিয়ে দাড়িয়েছে সরকার। একইভাবে বিধবাভাতা, স্বামী পরিত্যক্ত ভাতা দিয়ে ও খাদ্য বান্ধব কর্মসূচির মাধ্যমে ১৫ টাকা করে চাল দিয়ে অসহায় মানুষের পাশে আছে শেখ হাসিনার সরকার।

করোনা ও রাশিয়া ইউক্রেন যুদ্ধ আমাদের দেশের জন্য অভিশাপ। এটার জন্য আমাদের উন্নয়ন বাধাগ্রস্ত হয়েছে। করোনার সময় শেখ হাসিনা সবার জন্য প্রণোদনা দিয়েছেন। দল হিসাবে আওয়ামী লীগও মানুষের পাশে ছিল সেসময়ে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ আবার উন্নয়নের পথে হাটবে বলে উল্লেখ করেন খাদ্যমন্ত্রী।

এসময় হাজীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নিয়ামতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ,সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, নওগাঁ জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন এবং নিয়ামতপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাদিরা বেগম।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ