সোমবার, জুলাই ২২, ২০২৪

কর্তব্যরত অবস্থায় পুলিশ সদস্যের আকস্মিক মৃত্যু

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়া থানায় কর্মরত অবস্থায় শফিকুল ইসলাম (৫৮) নামে এক পুলিশ সদস্য মারা গেছেন। সোমবার বিকেলে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়।

ওই পুলিশ সদস্যের বাড়ি টাঙ্গাইলের বাসাইল থানার মাইজখাড়া গ্রামে। তিনি ওই গ্রামের মৃত আব্দুর রাজ্জাক সিদ্দিকীর ছেলে। পারিবারিক জীবনে তাঁর স্ত্রী ছাড়াও ২ ছেলে ও ১ মেয়ে সন্তান রয়েছে।

এ বিষয়ে কুলাউড়া থানার ওসি মো.আব্দুছ ছালেক জানান, সোমবার বিকেল ৪টার দিকে পুলিশ কনস্টেবল শফিকুল থানার প্রহরীর দায়িত্বে ছিলেন। ওই সময় আকস্মিকভাবে তিনি অসুস্থবোধ করলে সহকর্মীরা তাকে কুলাউড়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যান। পরে শারীরিক অবস্থার অবনতি ঘটলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওসি আরও বলেন, ‘পুলিশ সদস্য শফিকুলের আকস্মিক মৃত্যুতে কুলাউড়া থানা পুলিশ গভীর শোক প্রকাশ করেছে। তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।’

কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মোহনা আক্তার বলেন, বুকে ব্যথা, উচ্চ রক্তচাপ, শ্বাসকষ্ট নিয়ে বিকেল ৪ টা বেজে ১০ মিনিটে অসুস্থ পুলিশ সদস্যকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এসময় তার শরীরে অক্সিজেন লেভেল কম ছিল।পরে বিকেল সাড়ে ৪টার দিকে চিকিসাধীন অবস্থায় তিনি মারা যান।

প্রসঙ্গত, ১৯৮৫ সালের ১ সেপ্টেম্বর শফিকুল ইসলাম বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ২০২২ সালের ৮ ফেব্রুয়ারি কুলাউড়া থানায় তিনি কনস্টেবল পদে যোগদান করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ