বুধবার, নভেম্বর ২৯, ২০২৩

দৈনিক সমকাল পত্রিকায় নিয়োগ পেলেন সাংবাদিক মিজানুর রহমান

যা যা মিস করেছেন

টাইমস মিডিয়া লিমিটেডের ঢাকা থেকে প্রকাশিত দেশের শীর্ষ জাতীয় ‘দৈনিক সমকাল’ পত্রিকায় ঝালকাঠি জেলার নলছিটি উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন শিক্ষক ও সাংবাদিক মোঃ মিজানুর রহমান।
১ জুন-২০২৩ ইংরেজি তারিখ দৈনিক সমকাল পত্রিকার সম্পাদক জনাব আলমগীর হোসেন স্বাক্ষরিত এক নিয়োগ পত্রের মাধ্যমে সাংবাদিক মোঃ মিজানুর রহমানকে নলছিটি উপজেলা প্রতিনিধির দায়িত্ব প্রদান করা হয়েছে। এরপর বৃহস্পতিবার ২ নভেম্বর সমকাল পত্রিকা থেকে তাঁকে পরিচয়পত্র (আইডি কার্ড) দেয়া হয়েছে।

সাংবাদিক মিজানুর রহমান সমকালে সাংবাদিকতার পাশাপাশি জেড.এ.ভূট্টো ডিগ্রী কলেজের সহকারী শিক্ষক (গ্রন্থাগার বিজ্ঞান) পদে চাকুরী করছেন।
তিনি সমকাল পত্রিকায় নিয়োগ নেয়ার পূর্বে জাতীয় দৈনিক ভোরের কাগজ, দৈনিক তৃতীয় মাত্রা,বরিশাল থেকে প্রকাশিত দৈনিক শাহনামা, দৈনিক বরিশাল বাতা, দৈনিক ন্যায় অন্যায় ও কলমের কন্ঠ প্রতিকাসহ বিভিন্ন পত্রিকায় সততা, নিষ্ঠা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।
তিনি তাঁর পেশাগত দায়িত্ব পালনে সহকর্মী সাংবাদিকবৃন্দ, উপজেলা প্রশাসন,পাঠক, তথ্যদাতা, বিজ্ঞাপনদাতা, বন্ধু মহলসহ সকলের সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ