বুধবার, জুন ১২, ২০২৪

মধ্যনগরে অবৈধভাবে বালু উত্তোলন,গ্রেপ্তার ১০

যা যা মিস করেছেন

এ,এম স্বপন জাহান
মধ্যনগর উপজেলা প্রতিনিধি:

সুনামগঞ্জের মধ্যনগরে উব্দাখালী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের সময় ১০ জনকে গ্রেপ্তার ও বালু উত্তোলনের কাজে ব্যবহৃত প্রায় ৩৬ লাখ টাকা মুল্যের মালামাল জব্দ করেছে মধ্যনগর থানা পুলিশ।
বুধবার পহেলা নভেম্বর সন্ধার দিকে পুলিশের বিশেষ অভিযানে মধ্যনগর উপজেলার মধ্যনগর সদর ইউনিয়নে খালিশাকান্দা মোড় সংলগ্ন উব্দাখালী নদীর কিনারা হইতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন,মধ্যনগর সদর ইউনিয়নের আনোয়ারপুর গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে আসাদ মিয়া(৩০),মৃত আছর উদ্দিনের ছেলে উজ্জল মিয়া(৪০),ইসলাম উদ্দিনের ছেলে সুহেল মিয়া(২০),মৃত কাছু মিয়ার ছেলে শাহিন আলম(২৫),আব্দুর রশিদের ছেলে হানিফ(৩০),খোকন মিয়া(২৬),জালাল মিয়ার ছেলে মোজাম্মেল হোসেন(২৫),বনগাও গ্রামের শাজাহান মিয়ার ছেলে তানিম(১৯),ও নেত্রকোনা জেলার ঠাকুরাকোনা গ্রামের আসাদ মিয়ার ছেলে মোশারফ মিয়া(৩৫),চল্লিশা গ্রামের আব্দুল জব্বারের ছেলে অলি মিয়া(৩০)।
গ্রেফতারকৃতদের মধ্যনগর থানায় মামলা দায়ের করে আজ ২ নভেম্বর পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মধ্যনগর থানার অফিসার ইনচার্জ এমরান হোসেন জানান,মধ্যনগর থানাপুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মধ্যনগর থানার অন্তর্গত উব্দাখালী নদীর কিনারা হইতে অবৈধভাবে বালু উত্তোলন ও পরিবহনের সময় তাদের গ্রেফতার ও বালু উত্তোলনে বহন কাজে ব্যবহৃত ড্রেজার ও বাল্ক হেড জব্দ করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ